Home » টিভি নাটক » কল্যাণ ইশানার টুয়েন্টি ফোর আওয়ার
twenty-four-hour

কল্যাণ ইশানার টুয়েন্টি ফোর আওয়ার

Share Button

মিডিয়া খবর:-

আবারো একসঙ্গে নাটকে নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন লাক্স তারকা ইশানা ও কল্যাণ কোরাইয়া। জসীম মনের রচনায় ও পরিচালনায় ‘টুয়েন্টি ফোর আওয়ার’ নামের এ নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে চলতি সপ্তাহে। ‘ফ্যাক্টর থ্রি সলিউশনস’ প্রযোজিত নাটকটি আসছে নতুন বছরে একটি বেসরকারী চ্যানেলে প্রচার হবে।

আবারো একসঙ্গে নাটকে জুটিবদ্ধ হয়ে কাজ করা প্রসঙ্গে কল্যাণ বলেন, আমি যখন থেকে ইশানার সঙ্গে কাজ করছি তখন থেকেই তাকে পেয়েছি একজন দক্ষ অভিনেত্রী হিসেবেই। খুব সহজেই নাটক কিংবা টেলিফিল্মের চরিত্র নিজের ভেতর নিয়ে সাবলীলভাবে অভিনয় করেন। ইশানা বলেন, সবসময়ই কল্যাণ ভালো অভিনয় করেন, এই নাটকে আমাদের দু’জনেরই কাজ দর্শকের ভালোলাগবে। কারণ আমাদের মধ্যে কাজের বোঝাপড়াটা বেশ ভালো।’

কল্যাণ ও ইশানা প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন সকাল আহমেদের পরিচালনায় ‘নির্বাপিত’ ও সীমানা পেরিয়ে’ নাটকে। এদিকে কল্যাণ অভিনীত সরদার রোকন পরিচালিত বৈশাখী টিভিতে প্রচািরত ধারাবাহিক নাটক ‘চেয়ারম্যান বাড়ি’ প্রচার শেষ হয়েছে। সর্বশেষ তিনি খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ চলচ্চিত্রে অভিনয় করেছেন। ইশানা অভিনীত রহমতুল্লাহ তুহিন পরিচালিত ধারাবাহিক নাটক ‘ক্ষণিকালয়’ মাছরাঙ্গায়, মীল সাবি্বর পরিচালিত ‘নোয়াশাল’ আরটিভিতে এবং অনন্য ইমন পরিচালিত ‘রেইন ফরেস্ট’ এনটিভিতে প্রচার হচ্ছে।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares