Home » টিভি নাটক » অভিনেত্রী বিন্দু আবার
chokher-alo

অভিনেত্রী বিন্দু আবার

Share Button

মিডিয়া খবর:-

অন্ধের প্রেমে অভিনেত্রী বিন্দু

গত বছরের ২৪ অক্টোবর আসিফ এ্যাপারেলস লিমিডেটের কর্ণধার আসিফ সালাহউদ্দিন মালিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিন্দু। বিয়ের পর কোনো টিভি নাটকে অভিনয় করতেও শোনা যায়নি। বিয়ের এক বছর আগে থেকেই মিডিয়া থেকে দূরে সরে গেছেন অভিনেত্রী বিন্দু। বিয়ের পর সংবাদ মাধ্যমে জানিয়েছেন আপাতত সংসার নিয়েই ব্যস্ত থাকতে চান। 

মাছরাঙা টিভি সূত্রে জানা গেছে, ‌লিটন ভূঁইয়ার রচনায় ‘‌চোখের আলো’ নামের একটি টেলিফিল্মে বিন্দু অভিসয় করেছেন। এটি পরিচালনা করেছেন আদিত্য জনি। এতে অভিনয় করেছেন— বিন্দু, সাব্বির, তারিক আনাম খান প্রমুখ। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে টেলিফিল্মটি প্রচারিত হয়।

এর গল্পে দেখা যায়, বিন্দু বিশ্ববিদ্যালয়পড়ুয়া মেয়ে। একদিন লেকের পাশ দিয়ে হাঁটার সময় হঠাৎ তার মাথায় একটা ঢিল এসে পড়ে। সে তাকিয়ে দেখে, চোখে সানগ্লাস পরা একজন বয়স্ক লোক তার দিকে ঢিল ছুড়ে মারছে। বিন্দু আবিষ্কার করে লোকটা আসলে অন্ধ, না দেখেই ঢিল ছুড়ছে। এগিয়ে গিয়ে লোকটার সঙ্গে পরিচিত হয় সে। তারপর থেকে বিন্দুর মধ্যে একটা পরিবর্তন আসে। সে তার প্রেমিক শাহেদকে ইদানীং এড়িয়ে চলে। অন্ধ লোকটার প্রতি ক্রমেই দুর্বল হতে থাকে। তার বাসায় গিয়ে গল্প করে, বাইরে বেড়াতে যায়। একদিন প্রেমিক শাহেদকে নিয়ে অন্ধ লোকটার সাথে দেখা করতে যায় একটা পার্কে। কিন্তু লোকটা যেখানে আসার কথা সেখানে এসে একটা ফুলের তোড়া রেখে চলে যায়। এরপরই ঘটনা মোড় নেয় অন্যদিকে।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares