Home » সঙ্গীত » বিশ্বকাপ ক্রিকেট নিয়ে গান গাইলেন কর্ণিয়া
rj-tutul-kornia

বিশ্বকাপ ক্রিকেট নিয়ে গান গাইলেন কর্ণিয়া

Share Button

মিডিয়া খবর:-

‘বুকের মাঝে বাংলাদেশ, সকাল সাঝে বাংলাদেশ

বিজয়ের গল্প লিখে, প্রার্থনাতে বাংলাদেশ

বিশ্বজয়ের স্বপ্ন দেখে, দিন-রাত বাংলাদেশ’।

বিশ্বকাপ ক্রিকেট নিয়ে লেখা এই গানটি গাইলেন ‘পাওয়ার ভয়েজ’ খ্যাত কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। সুর-সঙ্গীত পরিচালনার পাশাপাশি গানটিতে তার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন আরফিন রুমি। গানটির শিরোনাম হচ্ছে, ‘বাংলাদেশ’।

জনি হকের লেখা এ গানটি প্রসঙ্গে কর্ণিয়া বলেন, ‘বিশ্বকাপ উপলক্ষে অসাধারণ একটি গান তৈরি করা হয়েছে। গানটির কথা চেতনামুখী। এর সুর-সঙ্গীত চমৎকার হয়েছে। আশা করছি, গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে।’

বিশ্ব ক্রিকেটের সর্ববৃহৎ আসরকে সামনে রেখে গানটি তৈরি করেছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম। এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। মিউজিক ভিডিও’র মডেল হয়েছেন দেশের বিনোদন অঙ্গনের জনপ্রিয় তারকারা। এতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্মরণীয় কয়েকটি মুহূর্তের দৃশ্যও তুলে ধরা হয়েছে। গতকাল গানটির মিউজিক ভিডিও বাংলানিউজের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

এদিকে, স্টেজ শোয়ের পাশাপাশি কর্ণিয়া বর্তমানে তার প্রথম একক অ্যালবামের জন্য কাজ করছেন। রক, পপ ও ফোক গান দিয়ে অ্যালবামটি সাজানো হচ্ছে। সবগুলো গানই ব্যান্ড মিউজিকের আদলে তৈরি করা হচ্ছে। এগুলোর সুর-সঙ্গীতায়োজন করছেন ধারক ব্যান্ডের ভোকাল নির্ঝর চৌধুরী ও চিরকুট ব্যান্ডের ইমন। ইতোমধ্যেই অ্যালবামের বেশকিছু গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। চলতি বছর অ্যালবামটি প্রকাশ করা হবে বলে জানিয়েছেন কর্ণিয়া।

Check Also

Samina-Monir

দুলাভাই জিন্দাবাদ ছবির গানে সামিনা চৌধুরী-মনির খান

মিডিয়া খবর:- গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ ছবির জন্য দীর্ঘদিন …

Abul-Hayat-Rifa

মিউজিক ভিডিওর মডেল আবুল হায়াত

মিডিয়া খবর:- মিউজিক ভিডিওর মডেল হলেন আবুল হায়াত। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares