Home » চলচ্চিত্র » চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমী ও ববি
moushumi-bobi

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমী ও ববি

Share Button

মিডিয়া খবর:-

প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী ও হালের আলোচিত নায়িকা ববি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে গেলবার প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোট পেয়ে মৌসুমী সহ-সভাপতি নির্বাচিত হলেও ববি প্রতিদ্বন্দ্বিতা করছেন এবারই প্রথম। তবে দু’জনেই এবার নির্বাচন করছেন কার্যনির্বাহী পরিষদ সদস্যপদে।

শাকিব খান-মিশা সওদাগর পরিষদের হয়ে নির্বাচন করছেন মৌসুমী ও ববি। মৌসুমী ও ববি ছাড়াও সিনিয়র নায়িকা দিলারা প্রতিদ্বন্দ্বিতা করছেন সহ-সভাপতি পদে আহমেদ শরীফের প্যানেলের হয়ে। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নায়িকাদের প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি নতুন নয়। এর আগে ববিতা, রোজিনা, সুচরিতা, পূর্ণিমা, রত্না ও মৌসুমী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মৌসুমী দ্বিতীয়বারের মতো প্রতিদ্বন্দ্বিতা করছেন এবার। যেহেতু চলচ্চিত্র শিল্পীদের সংগঠন চলচ্চিত্র শিল্পী সমিতি, সেহেতু শিল্পীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন এটাই স্বাভাবিক। তবে বরাবরই জনপ্রিয় নায়িকাদের প্রতিদ্বন্দ্বিতা নির্বাচনকে জমিয়ে তোলে। মৌসুমী ও ববির প্রতিদ্বন্দ্বিতা এবারের নির্বাচনকে জমিয়ে তুলেছে।

পাশাপাশি এবারের নির্বাচনে বেশ ক’জন নায়কও প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে শাকিব খান, ওমর সানি ও অমিত হাসান উল্লেখযোগ্য। সিনিয়র অভিনেতাদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করছেন আহমেদ শরীফ, আলীরাজ, সুব্রত, নাদির খান, আফজাল শরীফ, ফরহাদ, শহীদুল আলম সাচ্চু, আমির সিরাজী, জ্যাকি, আলমগীর আমিরা ও আতিকুর রহমান চুন্নু। সেই সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিন জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর, ডন ও শানু শিবা এবং খলনায়িকা রীনা খান।

আগামী ৩০শে জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন হবে। দেখার বিষয় জয়ের মালা ওঠে কোন প্যানেলের গলায়।

Check Also

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

borsha

তাহসান ও ভাবনা চলচ্চিত্রের নতুন জুটি

মিডিয়া খবর :- চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন জনপ্রিয় অভিনয়শিল্পী তাহসান ও ভাবনা। অনিমেষ আইচ পরিচালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares