Home » টিভি চ্যানেল » এশিয়ান টিভির দ্বিতীয় বর্ষপূর্তি
asian-tv

এশিয়ান টিভির দ্বিতীয় বর্ষপূর্তি

Share Button

মিডিযা খবর :-

বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টিভি’র দ্বিতীয় বর্ষপূর্তি ১৮ জানুয়ারি। রাত ১২টা ১ মিনিটে প্রথম প্রহরে কেক কেটে নতুন বছরের শুভ সূচনা করলেন এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ হারুন অর রশীদ ও ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধান ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এছাড়াও দিনব্যাপী থাকছে আগত অতিথিদের সাথে শুভেচ্ছা বিনিময়। দুই বছরে এশিয়ান টিভি অনেক উল্লেখযোগ্য অনুষ্ঠান সম্প্রচার করে পেয়েছে দর্শকপ্রিয়তা। টেলিভিশন চ্যানেলের ইতিহাসে এশিয়ান টিভি-ই প্রথম মিউজিক্যাল অনুষ্ঠান প্রতিদিন সরাসরি সম্প্রচার করে থাকে। এশিয়ান টিভির অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে মুভি বাজার, ইয়াং স্টারস, মিডিয়া ডায়লগ, শুধু ভালোবাসা, সেদিন দুজনে, স্টার অব দ্যা ওয়ার্ল্ড, আনন্দবার্তা, মিউজিক্যাল মুভি, আদার ব্যাপারী, ই-ক্যাফে ও অন্যান্য অনুষ্ঠান। এছাড়াও থাকছে প্রতিদিনের সিনেমার গান নিয়ে অনুষ্ঠান সিলভার স্ক্রিন ও তারকাদের সাথে আলাপচারিতার অনুষ্ঠান এশিয়ান টি ব্রেক। নাটকের মধ্যে রয়েছে ভালোবাসার কাহিনী , সেকেন্ড ইনিংস, বিশাখা, জীবন সংসার, কাচেঁর ক্যানভাস, জীবনের গল্প, প্রতিপক্ষ, একদিন প্রতিদিন, রঙের মেলা এবং ময়না টিয়া।

এশিয়ান টিভির উল্লেখযোগ্য ইভেন্টগুলোর মধ্যে রয়েছে শুভযাত্রায় এশিয়ান টিভি, সশস্ত্র বাহিনীর জন্য অনুষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড নিবেদিত বিজয় সন্ধ্যা এবং টাটা ন্যানো এশিয়ান টিভি নাইট। জন্মদিন উপলক্ষে রয়েছে এশিয়ান মিউজিক এর বিশেষ পর্ব এবং নির্বাচিত অনুষ্ঠানগুলো নিয়ে আয়োজন ফিরে দেখা সহ নানা অনুষ্ঠান।

 

Check Also

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares