Home » টিভি নাটক » ব্যতিক্রমী চরিত্রে লুৎফর রহমান জর্জ
lutfor-rahman-jorje

ব্যতিক্রমী চরিত্রে লুৎফর রহমান জর্জ

Share Button

মিডিয়া খবর:-

‘একদিন ছুটি হবে’ নাটকে একটি ব্যতিক্রমধর্মী চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ। বেছে বেছে কাজ করতেই ভালোলাগে ভার্সেটাইল অভিনেতা লুৎফর রহমান জর্জের। যে কারণে একের পর এক নাটকে অভিনয় করতে দেখা যায়না তাকে। সবসময়ই ভালো স্ক্রিপ্টের গল্পে কাজ করতে চান জর্জ। ঠিক তেমনি একটি ভালো স্ক্রিপ্টের নাটক ‘একদিন ছুটি হবে’। এটি রচনা করেছেন ফারুক হোসেন ও পরিচালনা করেছেন হিমেল আশরাফ। ইংরেজি নতুন বছরের প্রথম মাসেই এনটিভিতে শুরু হয়েছে ধারাবাহিক এই নাটকটি।

এতে তার সহধর্মিনীর চরিত্রে অভিনয় করেছেন তানিয়া আহমেদ। নাটকটি প্রসঙ্গে লুৎফর রহমান জর্জ বলেন, একদিন ছুটি হবে একটি গ্ল্যামারাস নাটক। নাটকের গল্পও খুব চমৎকার। আমার চরিত্রে ভিন্নতা আছে। এদিকে ‘একদিন ছুটি হবে’ ছাড়া একই পরিচালকের আরেকটি ধারাবাহিক নাটক ‘এটেনসান প্লিজ’ তেও অভিনয় করেছেন তিনি। এই নাটকটিও একটি স্যাটেলাইট চ্যানেলে আসছে মার্চ মাস থেকে প্রচার শুরু হবে।

এদিকে লুৎফর রহমান জর্জ এই মুহুর্তে কক্সবাজারে আছেন বাশার জর্জিস পরিচালিত ধারাবাহিক নাটক ‘উজান গাঙ্গের নাইয়া-সিরিজ টু’ ধারাবাহিক নাটকের অভিনয়ে। এ নাটকটি নিয়েও দারুণ আশাবাদী জর্জ। তিনি বলেন, টানা ৫০ দিনেরও বেশি একজন পরিচালক কীভাবে নিরলস পরিশ্রম করে কাজ করতে পারেন তা বাশার জর্জিসের সঙ্গে কাজ না করা হলে বুঝতামনা।

এদিকে লুৎফর রহমান জর্জ অভিনীত দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক আল হাজেন পরিচালিত ‘অলসপুর’ নিয়মিতভাবে আরটিভিতে প্রচার হচ্ছে। এছাড়া জর্জ অভিনীত বিভিন্ন ধারাবাহিক নাটক এটিএন বাংলা, বৈশাখী টিভি, বাংলাভিশনসহ বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। প্রশান্ত অধিকারী পরিচালিত সরকারী অনুদানের চলচ্চিত্র ‘হডসনের বন্ধুক’ চলচ্চিত্রের কাজও প্রায় শেষ করেছেন লুৎফর রহমান জর্জ।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares