Home » চলচ্চিত্র » ফেব্রুয়ারিতেই ছুঁয়ে দিলে মন
chuyte-dile-mon

ফেব্রুয়ারিতেই ছুঁয়ে দিলে মন

Share Button

মিডিয়া খবর :-

ফেব্রুয়ারিতেই মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভ ও জাকিয়া বারী মম জুটির ‘ছুঁয়ে দিলে মন’। সারা দেশে একশ প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটির মুক্তি দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন পরিচালকchuye-dile-mon শিহাব শাহীন। নতুন বছরের প্রথম দিনে আনকাট ছাড়পত্র পেয়েছে চলচ্চিত্রটি। গত বৃহস্পতিবার চলচ্চিত্রটির সেন্সর ছাড়পত্র হাতে পান ছবির পরিচালক শিহাব শাহীন।

তিনি জানান, ‘প্রত্যেকের ইচ্ছে থাকে তার চলচ্চিত্রটি একশ সিনেমা হলে মুক্তি পাবে। আমাদের ইচ্ছেও তাই। একই সঙ্গে সারাদেশের দর্শকদের কাছে ছুঁয়ে দিলে মন পৌঁছে দিতে চাই। এখনো মুক্তির তারিখ ঠিক হয়নি। তবে আশা করছি ফেব্রুয়ারি মাসেই মুক্তি পাবে।’ ‘আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে শুনে আমি অনেক খুশি হয়েছি। সেন্সর বোর্ডের সদস্যরা চলচ্চিত্রটি দেখে প্রশংসা করেছেন। দর্শক যেভাবে আমার নাটক গ্রহণ করেছে আশা করি একইভাবে চলচ্চিত্রও গ্রহণ করবে। 

এদিকে, দারুণ উচ্ছ্বসিত ‘ছুঁয়ে দিলে মন’ এর নায়িকা মম। ২০০৬ সালে প্রথম চলচ্চিত্র ‘দারুচিনি দ্বীপ’ -এ অভিনয় করেই সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন তিনি। ২০১৪ সালে মুক্তি পায় তার রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘প্রেম করব তোমার সাথে’। নতুন চলচ্চিত্র নিয়েও আশাবাদী মম।

রোমান্টিক এ চলচ্চিত্রে মমর চরিত্রের নাম নীলা আর শুভর চরিত্রের নাম আবীর। ছোটবেলায় এক দুর্ঘটনায় বন্ধু নীলাকে হারিয়ে ফেলে আবীর। বড় হয়ে নীলাকে খুঁজতে বের হয় সে। কিন্তু তাদের মধ্যে বাধা হয়ে দাঁড়ায় ড্যানি। এভাবেই এগোয় সিনেমার গল্পটি।

চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন- মিশা সওদাগর, আলীরাজ, ইরেশ যাকের, তুষার খান, মাহমুদ সাজ্জাদ প্রমুখ। থাকছে ছয়টি গান। সঙ্গীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ, সাজিদ সরকার ও কৃষ্ণকলি ইসলাম।

শিহাবের প্রতিষ্ঠান ‘মনফড়িং’ এর সঙ্গে চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছে ‘ধ্বনিচিত্র’।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares