Home » চলচ্চিত্র » আরিফিন শুভ’র সাত
warning

আরিফিন শুভ’র সাত

Share Button

মিডিয়া খবর:-

ছোট থেকে বড় পর্দায় আসা অভিনেতা আরিফিন শুভ চলচ্চিত্রাঙ্গনে এখনও পাকা আসন গড়তে পারেননি। এবার সাত নাম্বার ছবি নিয়ে হাজির হচ্ছেন তিনি দর্শকদের সামনে। এর আগে ছয়টি ছবি মুক্তি পেলেও এখনও সফলতার মুখ দেখেননি এই নায়ক। তার ওপর নির্ভর করার মতো পরিস্থিতি এখনও ইন্ডাস্ট্রিতে তৈরি হয়নি বলেও অনেকের অভিমত। আগামী শুক্রবার মুক্তি প্রতীক্ষিত ‘ওয়ার্নিং’ ছবিটি তার ক্যারিয়ারের সাত নাম্বার ছবি। বলা যায় এটা তার জন্য লাকি সেভেন।

যদি এ ছবি দিয়ে সফলতা পান তাহলেই হয়তো লাকি সেভেনের মাহাত্ম অনুধাবন করা পক্ষে সম্ভব হবে। এখন দেথার বিষয় ‘ওয়ার্নিং তার জীবনে সফলতার ওয়ার্নিং দেয় কি না। যদিও তার মতে, এ ছবির মধ্য দিয়ে সম্পূর্ণ নতুনরূপে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি।

এর আগে মাহির সঙ্গে অগ্নি নামের একটি ছবিতে অভিনয় করলেও সেখানে শুভকে গুরুত্ব দেয়া হয়নি। এ ছবিতেও শুভর সফলতা নিয়ে সন্দেহ থেকে যায়। কারণ নকল গল্পের রূপকার আবদুল্লাহ জহির বাবুর কাহিনী নিয়েই ওয়ার্নিং ছবিটি নির্মিত হয়েছে। স্বভাবতই বরাবরের মতো এ ছবিটিও নকলের দায়ে অভিযুক্ত হয়ে বিতর্কিত হবে বলেও অনেকের ধারণা। তারপরও ক্যারিয়ারের লাকি সেভেনের সফলতা নিয়ে পুরোপুরি আশাবাদী শুভ।

Check Also

Nirob-Priyanka

নিরব ও প্রিয়াঙ্কার হৃদয় জুড়ে

মিডিয়া খবর:- খুব শীঘ্রই ‘হৃদয় জুড়ে’ সিনেমার কাজ শুরু করবেন নিরব। ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশনের প্রথম …

Crime-Road

সারাদেশে মিলনের ক্রাইম রোড

মিডিয়া খবর:- আগামীকাল ২৪ মার্চ সারাদেশে মুক্তি পাবে ‘ক্রাইম রোড’। সিনেমাটির নির্মাতা সায়মন তারিক। অ্যাকশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares