Home » টিভি নাটক » ভীনগ্রহের বাসিন্দা বন্যা মির্জা
bonna-mirza

ভীনগ্রহের বাসিন্দা বন্যা মির্জা

Share Button

মিডিয়া খবর :-

শিমু পেশায় চাকুরীজীবি। একমাত্র ছোটভাই শ্যামল ছাড়া জগত সংসারে তার আপন বলতে কেউ নেই। মাঝে মাঝে মনে হয়, শুধু এই ভাইটার জন্যই সে বেঁচে আছে। সেই ছোটবেলা থেকে বাবা-মা হারা শ্যামলকে নিজের সন্তানের মতো বড় করেছে শিমু।

শ্যামলের ধারণা, তার জন্যই হয়ত শিমু আজো সংসার পাতেনি। যখনই শ্যামল তার বোনকে বিয়ের কথা বলেছে, নানাভাবে বিষয়টা এড়িয়ে গেছে শিমু। তবে শিমুর সঙ্গে একটা ছেলের সম্পর্ক ছিল তা জানা সত্ত্বেও এ বিষয় কোন প্রশ্ন তোলেনি শ্যামল। শ্যামলের সঙ্গে শিখার সম্পর্ক প্রায় বছর খানেকের। শিখার চাপাচাপিতেই শ্যামল তাকে বাসায় নিয়ে এসে শিমুর সঙ্গে পরিচয় করিয়ে দেয়। প্রথম দর্শনেই শিখাকে দেখে শিমুর চোখ ছোট হয়ে আসে। যেন শিখা তার অপরিচিত কেউ নয়। পূর্বপরিচিত।  সদা হাস্যোজ্জ্বল শিখার সামনে যেন ভীষণ অস্বস্তিবোধ করে শিমু। শিখা বিদায় নিলে সেদিন রাতেই বেশ কড়া কণ্ঠে শিমু আদেশ করে- শ্যামল যেন শিখার সঙ্গে কোনো ধরনের যোগাযোগ না রাখে। এমন গল্প নিয়ে নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক নীল নাগরিক। রূপান্তরের রচনায় নাটকটি পরিচালনা করছেন মাসুদ মহিউদ্দীন। এ নাটকের শিখা চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী বন্যা মির্জাকে।

এ চরিত্র সম্পর্কে নির্মাতা মাসুদ মহিউদ্দীন বলেন, ‘এই নাটকে শিখা মানুষ নয়। সে একজন এলিয়েন। ভীনগ্রহের বাসিন্দা। এই নাটকে আরও একজন ভীনগ্রহের বাসিন্দার চরিত্র আছে। এতে অভিনয় করছেন লাক্স চ্যানেল আই তারকা তেরেছা চৈতী।’

তিনি আরও বলেন, ‘এরই মধ্যে ধারাবাহিকটির পাঁচ দিনের শুটিং হয়ে গেছে। এ লটের বাকী অংশের দৃশ্যধারণ করা হবে ৯ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি পর্যন্ত। রাজধানীর উত্তরাসহ বিভিন্ন লোকেশনে এর শুটিং হবে।’

নীল নাগরিক নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- মামুনুর রশীদ, বন্যা মির্জা, ইন্তেখাব দিনার, নওরীন হাসান খান জেনী, সাঈদ বাবু, প্রিয়া আমান, এ কে আজাদ সেতু, তেরেসা চৈতী, তিনু করিম, মিশু রহমান, আহসান কবীর।  নির্মিতব্য এ ধারাবাহিকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares