Home » নিউজ » প্রেসক্লাবের চারদিকে অবরোধ

প্রেসক্লাবের চারদিকে অবরোধ

Share Button

মিডিয়া খবর:-

অবরুদ্ধ প্রেসক্লাব। প্রেসক্লাবে তিনটি গেইটই ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বিপুল সংখ্যক পুলিশ-ডিবি পুলিশ প্রেসক্লাবের চারদিক অবরোধ করে রেখেছে। রয়েছে পুলিশের জলকামান, এপিসি। এ ছাড়া মঙ্গলবার সকালে প্রেসক্লাবের আশপাশের রাস্তার গলির মুখেও পুলিশের অবস্থান লক্ষ্য করা গেছে।

জানা গেছে, গতকাল বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পেশাজীবীদের সমাবেশে যোগ দেওয়ার পর প্রেসক্লাবেই অবস্থান করেছেন। তারপর থেকে তিনি প্রেসক্লাব থেকে আর বের হননি।

একটি সূত্র জানিয়েছে, মির্জা ফখরুল যেকোনো সময় গ্রেফতার হতে পারে। এজন্যই তিনি প্রেসক্লাবের ভেতরে আছেন। এ ছাড়া তিনি প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করবেন। তখন তিনি বিএনপির অবস্থান তুলে ধরবেন বলে জানা গেছে। ফখরুলের সঙ্গে এখন প্রেসক্লাবে অবস্থান করছেন, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির চেয়ারপারসন  খালেদা জিয়ার উপদেষ্টা শওকত মাহমুদ, সম্মিলিত পেশাজীবীর ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী।

রমনা জোনের সহকারী পুলিশ কমিশনার শিবলী নোমান বলেন, প্রেসক্লাবে যেকোনো প্রকার নাশকতা ঠেকাতে আমাদের এই অবস্থান। আমাদের প্রস্তুতি সম্পর্কে আগাম কিছুই বলার নেই।

 

Check Also

nano setalite

বাংলাদেশের প্রথম ন্যানো স্যাটেলাইট মহাকাশে

মিডিয়া খবর:- ‘ব্র্যাক অন্বেষা’ এখন মহাকাশে অবস্থান করছে। বাংলাদেশের প্রথম ক্ষুদ্রাকৃতির কৃত্রিম উপগ্রহ বা ন্যানো …

azam khan

সে থাকে মোর অন্তরে- পপসম্রাট আজম খান

মিডিয়া খবর:- পপসম্রাট আজম খানের মৃত্যুবার্ষিকী আজ। ২০১১ সালের এই দিনে দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares