Home » টিভি নাটক » চোখের জলে মিলন-রিচি
chokher-jole

চোখের জলে মিলন-রিচি

Share Button

মিডিয়া খবর:-

শুধুমাত্র অভিনয়নৈপুন্য দিয়ে প্রথমে টেলিভিশন ও পরে চলচ্চিত্রের দর্শকদের মন জয় করে নিয়েছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। বর্তমানে চলচ্চিত্রে এতটাই ব্যস্ত হয়ে উঠেছেন যে নাটক কিংবা টেলিফিল্মে অভিনয় করার সময় হয়ে উঠছে না তার। তবে বিশেষ বিশেষ দিবসে ভাল কোন স্ক্রিপ্ট পেলে তিনি চেষ্টা করেন নাটকে অভিনয় করতে। ঠিক তেমনি আসছে ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে একটি নাটকে কাজ করছেন মিলন।

নাটকের নাম ‘চোখের জলে’। নাটকটি রচনা ও পরিচালনা করছেন চয়নিকা চৌধুরী। এ নাটকে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও রিচি সোলায়মান। মজার বিষয় হলো, ২০১৪ সালে মিলন ও রিচি অভিনীত প্রথম নাটক ছিল চয়নিকা চৌধুরীরই নির্দেশনায়। চলতি নতুন বছরেও মিলন-রিচি প্রথম অভিনয় করছেন চয়নিকারই নাটকে। উল্লেখ্য, আসছে স্বাধীনতা দিবসে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। চয়নিকা চৌধুরীর নির্দেশনায় রিচি-মিলন প্রথম অভিনয় করেন ২০০৭ সালে ‘যে ভুলে তোমায় ভুলি’ নাটকে। এরপর ‘রূপকথার বেহালা’, ‘একজন এসেছিলো’, ‘ও পাশে বরফ ডানা’সহ আরও বেশ কিছু নাটকে অভিনয় করেন।

এদিকে মিলন অভিনীত যে চলচ্চিত্রগুলোর কাজ প্রায় শেষ সেগুলো হচ্ছে অনন্য মামুনের ‘ব্ল্যাকমেইল’, ইফতেখার চৌধুরীর ‘ওয়ান ওয়ে’, শাহ আলম মণ্ডলের ‘ভালবাসা সীমাহীন’ ও হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রী’। এদিকে রিচি অভিনীত ধারাবাহিক নাটক গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘হল্লাবাজি’ বাংলাভিশনে এবং রুলীন রহমানের ‘মায়ার খেলা’ আরটিভিতে প্রচার হচ্ছে।

Check Also

boishaki

তিনটি ধারাবাহিক নাটক নিয়ে আসছে বৈশাখী

মিডিয়া খবর:- বেসরকারি টেলিভিশন বৈশাখী নিয়ে আসছে নতুন তিনটি ধারাবাহিক নাটক। কমেডি ধাঁচের নাটক ‘কমেডি …

tisha

নুসরাত ইমরোজ তিশার রূপকথার রাজপুত্র

মিডিয়া খবর :- দরিদ্র পরিবারের সন্তান রূপা। তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি সে। ঘরে অসুস্থ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares