Home » চলচ্চিত্র » রুবেলের মিশন সিক্স এর মহরত
rubel

রুবেলের মিশন সিক্স এর মহরত

Share Button

মিডিয়া খবর:-

মার্শাল আর্ট নায়ক পরিচালক রুবেল নতুন বছরের প্রথম দিনই নতুন ছবি  ‘মিশন সিক্স’ এর মহরত করলেন। এফডিসির জহির রায়হান কালার ল্যাব প্রোডাকশন হলে ১লা জানুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠিত এ ছবির মহরতে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ফজিলাতুন নেসা বাপ্পি। সিলভার স্ক্রিন প্রযোজিত ‘মিশন সিক্স’-এর শুভ কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সহ-সভাপতি সোহানুর রহমান সোহান, মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির উপদেষ্টা কমিটির যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম খসরু, যুগ্ম সদস্য সচিব শামসুল আলম ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি মিজু আহমেদ এবং এফডিসির পরিচালক (উৎপাদন) লক্ষণ চন্দ্র দেব।

কণ্ঠরাজ মাজহারুল ইসলামের উপস্থাপনায় ‘মিশন সিক্স’ ছবির জন্য সবার দোয়া কামনা করেন ছবির প্রযোজক শাহিন কবির, নায়ক জায়েদ খান, দুই নায়িকা পরী মণি ও মৌসুমী হামিদ এবং পরিচালক মাসুম পারভেজ রুবেল। মহরতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছবির আরেক নায়ক আলেকজান্ডার বো ও নায়িকা শাহনূর।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ‘মিশন সিক্স’ ছবির সাফল্য কামনা করে বলেন, বাংলাদেশের চলচ্চিত্রের সুদিন ফিরছে। রুবেল একজন জনপ্রিয় নায়ক। পরিচালক হিসেবেও ভাল ছবি উপহার দিয়েছেন। ‘মিশন সিক্স’ ছবিটিও রুবেল ভালভাবে নির্মাণ করবেন। দর্শকরা পছন্দ করবেন। তথ্যমন্ত্রী বলেন, ‘মিশন সিক্স’ ছবিটি অন্যায়ের বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, রাজাকারদের বিরুদ্ধে কথা বলবে- এটাই আমার প্রত্যাশা।

নায়ক পরিচালক মাসুম পারভেজ রুবেল বলেন, ‘মিশন সিক্স’ আমার পরিচালনার ১৭ নম্বর ছবি। আমি সব সময় অ্যাকশন ছবি নির্মাণ করে সফলতা পেয়েছি। অ্যাকশন ছবিতেও যে বক্তব্য থাকে, গল্প থাকে, দর্শকদের জন্য বিনোদন থাকে, আমার ছবিগুলো সেটা প্রমাণ করেছে। আমার পরিচালিত ‘বিচ্ছু বাহিনী’ ছবিতে ৭ জন শিশুশিল্পী জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে।

রুবেল বলেন, ‘মিশন সিক্স’ও দর্শকদের জন্য নির্মাণ করবো এবং আমার প্রযোজক ছবিতে যে অর্থ লগ্নি করবেন আমি তার চেয়ে অন্তত ৫ হাজার টাকা হলেও বেশি ব্যবসা দেবো। রুবেল ‘মিশন সিক্স’ ছবিতে একজন নতুন নায়ক উপহার দিচ্ছেন। মার্শাল আর্টে ব্লাক বেল্টধারী নতুন এ নায়কের নাম বাবু। ফেব্রুয়ারি থেকে একটানা ছবির শুটিং হবে বলে পরিচালক মাসুম পারভেজ রুবেল জানান।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares