Home » টিভি চ্যানেল » যথারীতি শীর্ষে মাছরাঙা
image_70823_0

যথারীতি শীর্ষে মাছরাঙা

Share Button

বাংলাদেশ- শ্রীলঙ্কা সিরিজ সরাসরি সম্প্রচার করে টিআরপিতে আবারও শীর্ষস্থান দখল করেছে মাছরাঙা টেলিভিশন। ওই সপ্তাহে চ্যানেলটির শেয়ারের ধারেকাছে দেশের আর কোনো চ্যানেল জায়গা পায়নি। বলা যায় খেলা দিয়েই মাত করেছে স্কয়ার গ্রুপের এ চ্যানেলটি।

সর্বশেষ প্রকাশিত টিআরপিতে (সপ্তাহ ৮, ১৫-২১ ফেব্রুয়ারি) মাছরাঙা টেলিভিশনের শেয়ার রেকর্ড করা হয়েছে ৬.১৬। ওই সপ্তাহে মাছরাঙার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ টেলিভিশন। রাষ্ট্রীয় এ চ্যানেলটিও খেলা সরাসরি সম্প্রচার করেছে। এর শেয়ার ছিল ২.১। বাকিসব চ্যানেলের শেয়ার ২-এর নিচে।

ওই সপ্তাহে মাছরাঙার সর্বোচ্চ শেয়ার রেকর্ড করা হয়েছে ১৭ ফেব্রুয়ারি সোমবার। ওইদিন এর শেয়ার ছিল ২১.৫২। তালিকার দ্বিতীয় চ্যানেল বিটিভির ওইদিনের শেয়ার ছিল ৫.৬৪।

২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দ্বিতীয় সর্বোচ্চ শেয়ার রেকর্ড করা হয় মাছরাঙার। ওইদিন চ্যানেলটির শেয়ার ছিল ১১.৭৪। বিটিভির ৩.৩২।

অষ্টম সপ্তাহে মাছরাঙার সবচেয়ে কম শেয়ার রেকর্ড করা হয়েছে ১৯ ফেব্রুয়ারি বুধবার। ওইদিন চ্যানেলটির শেয়ার রেকর্ড করা হয়েছে ০.৮। আর বিটিভির সবচেয়ে কম শেয়ার ছিল ১৬ ফেব্রুয়ারি রোববার। শেয়ারের পরিমাণ ০.২৮।

Check Also

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares