Home » সঙ্গীত » আসিফের ৩১তম একক অ্যালবাম
asif

আসিফের ৩১তম একক অ্যালবাম

Share Button

মিডিয়া খবর:-

সম্প্রতি জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর নিজের নতুন একক অ্যালবামের ঘোষণা দিয়েছেন । নিজের ক্যারিয়ারের এই ৩১তম একক অ্যালবামের কাজ এরই মধ্যে শুরু করে দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

তার ৩০তম একক অ্যালবাম ‘জানরে’ গেল বছর প্রকাশ হয়েছে। প্রথমে মোবাইলে ডিজিটালি এবং গত মাসের ৭ তারিখ অ্যালবামটি সশরীরে প্রকাশ করেছেন তিনি। এরই মধ্যে এ অ্যালবামের ‘জানরে’ সহ একাধিক গান বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এ অ্যালবামের বাইরে বিজয় দিবসে নিজের দেশের গানগুলো ফেসবুক পেজে প্রকাশ করেছেন আসিফ। পাশাপাশি একটি নতুন দেশের গানও প্রকাশ করেছেন।

তবে  আসিফের অ্যালবামগুলো অতীতে অডিও ইন্ডাস্ট্রির চাকা সচল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। সেই হিসেবে ‘জানরে’ প্রকাশের পরপরই আসিফের নতুন এককের ঘোষণাকে অডিও ইন্ডাস্ট্রির জন্য ইতিবাচক ও সুখবর বলেই মনে করছেন সংগীতবোদ্ধারা। আসিফের ‘এক্সপ্রেস’ এবং ‘জানরে’ এরই মধ্যে মোবাইলে রেকর্ড সংখ্যক ডাউনলোড হয়েছে।

৩১তম একক অ্যালবামটি পহেলা বৈশাখে প্রকাশের কথা জানিয়েছেন আসিফ। এরই মধ্যে অ্যালবামের জন্য গান করা শুরু করেছেন লাকী আখন্দ, রাজেশ ঘোষ ও পল্লব স্যান্নাল। আরও কয়েকজনও এ অ্যালবামের সংগীত পরিচালক হিসেবে কাজ করবেন বলে ইঙ্গিত দিয়েছেন আসিফ। নিজের স্টাইলেই এ অ্যালবামের গানগুলো করছেন তিনি।

নিজের নতুন একক প্রসঙ্গে এ তারকা বলেন, ‘এক্সপ্রেম’ এবং ‘জানরে’ অ্যালবাম ডিজিটালি প্রকাশ করার পর অনেক ভাল রেসপন্স পেয়েছি। আমি সর্বদা সময়ের সঙ্গে থাকতে চেয়েছি। তাই এ সময়ে ডিজিটালি গান প্রকাশের সঙ্গে আমি শতভাগ একমত। তবে নির্দিষ্ট সময় পর ফিজিক্যালিও প্রকাশ করেছি। এভাবেই সামনের অ্যালবামগুলো করবো। এরই মধ্যে ৩১তম এককের কাজ শুরু করেছি। আশা করছি পহেলা বৈশাখে অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো।

এদিকে অ্যালবামের বাইরেও প্লেব্যাক ও স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত আসিফ।

Check Also

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

bakir-fasol

জুয়েল মোর্শেদ ও মমর বাকির ফসল

মিডিয়া খবর:- সংগীতশিল্পী  মাহফুজা মমর ‘বাকির ফসল’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবে গত ৩০ ডিসেম্বরে প্রকাশিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares