Home » নিউজ » স্ত্রীকে নিয়ে আত্মগোপনে নিরব!
nirob-1

স্ত্রীকে নিয়ে আত্মগোপনে নিরব!

Share Button

মিডিয়া খবর:-

মডেল-অভিনেতা সদ্য বিবাহিত স্ত্রী তাশফিয়া তাহের চৌধুরী ঋদ্ধিকে নিয়ে আত্মগোপনে রয়েছেন নিরব। নিরবের বিরুদ্ধে অপহরণ মামলা করায় এই আত্মগোপন। পাশাপাশি তিনি তার গ্রামীণফোন এবং বাংলালিংকের নাম্বার দুটি বন্ধ করে রেখেছেন। ২৬ ডিসেম্বর রাতে চুপিসারে বিয়ে করেন নিরব। পরদিন তার বিরুদ্ধে উত্তরা মডেল থানায় অপহরণ মামলা করেন ঋদ্ধির বাবা এমএ তাহের চৌধুরী।

মামলার অভিযোগে বলা হয়েছে, তার মেয়ে তাশফিয়া তাহের চৌধুরী ঋদ্ধির সঙ্গে এক চিকিৎসকের বিয়ে ঠিক হয়েছিল। কিন্তু ঋদ্ধি এক অনুষ্ঠানের জন্য সাজগোজ করতে উত্তরার একটি বিউটি পার্লারে গেলে নিরব তাকে ফুসলিয়ে নিয়ে অপহরণ করে। বর্তমানে পুলিশ মামলার বিষয়টি যাচাই-বাছাই করে দেখছে।

জানা গেছে, সর্বশেষ ২৯ ডিসেম্বর সন্ধ্যার পর নিজের ফেসবুক পেজে বিয়ের সময় তার ও ঋদ্ধির তোলা একটি ছবি পোস্ট করেন নিরব। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোনো ফটোসেশনের ছবি নয়, আসল ছবি। ঘটনা সত্য।’ এদিকে নিরবের গোপন বিয়ে ও শ্বশুরের মামলায় শহরজুড়ে চায়ের কাপে আলোচনার ঝড় উঠেছে। তবে নিরবের ছবির নির্মাতারা মনে করেন, প্রাপ্তবয়স্ক মেয়ে হিসেবে ঋদ্ধি নিজের ইচ্ছায় বিয়ে করতেই পারেন। তাই এ বিয়ে মেনে নেয়ার জন্য ঋদ্ধির বাবার প্রতি আহ্বান জানিয়েছেন তারা। ধারণা করা হচ্ছে, নিরবের বিয়েকে ঘিরে তৈরি হওয়া বিতর্কে পুলিশ মীমাংসার পথেই হাঁটবে। এজন্য তারা ঋদ্ধির সঙ্গে কথা বলবেন। তিনি যদি বাবার তোলা অভিযোগ প্রত্যাখ্যান করেন, তাহলে এই অপহরণ মামলার কোনো ভিত্তি থাকবে না বলে আশা করছেন নিরবের শুভাকাঙ্ক্ষীরা। সবার আশা, নিরব মোবাইল চালু করে সংবাদ সম্মেলন কিংবা অন্য কোনো উপায়ে বিষয়টির নিষ্পত্তি ঘটাতে সংশ্লিষ্টদের সহযোগিতা করবেন। নিরবের স্ত্রী ঋদ্ধি নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রী। দীর্ঘদিন ধরে তিনি নিরবের সঙ্গে চুটিয়ে প্রেম করে আসছিলেন। তারই ধারাবাহিকতায় নিরবের পরিবারের সম্মতিতে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

Check Also

tazrin gouhor

আব্বার লেখা গানের ডায়রিটা এখন আমার কাছে: তাজরিন গহর

মিডিয়া খবরঃ- ছোটবেলা থেকেই গানের সাথে ওঠাবসা। বাংলাদেশ টেলিভিশনের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় চার নেতার সামনে …

bou-boka-day

মারুফ রেহমানের নাটক বৌ বকা দেয়

মিডিয়া খবর :- মারুফ রেহমানের রচনা ও মারুফ মিঠুর পরিচালনায় একুশে টেলিভিশনে প্রচারিত হতে যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares