Home » টিভি নাটক » দর্শকপ্রিয়তার শীর্ষে রেইনফরেস্টে ‘এক জীবন’
moushumi

দর্শকপ্রিয়তার শীর্ষে রেইনফরেস্টে ‘এক জীবন’

Share Button

মিডিয়া খবর:- 

বিভিন্ন সময়ে শ্রোতার মন ছুঁয়ে যাওয়া জনপ্রিয়, বৈচিত্র্যপূর্ণ ও নাটকীয় গানের ভাব অবলম্বনে নির্মিত এসএ টিভির জনপ্রিয় সিরিজ ধারাবাহিক ‘রেইনফরেস্টে’র একাদশ সিরিজ নির্মিত হয়েছে অনুরূপ আইচের জনপ্রিয় গান ‘এক জীবনে’ অবলম্বনে। তারকা মেলায় এবার যুক্ত হচ্ছেন জনপ্রিয় তারকা মৌসুমী হামিদ, কল্যাণ, শাহেদ আলী সুজন ও সাবেরী আলম।

প্রথমবারের মতো বাংলাদেশের টেলিভিশন চ্যানেলের ইতিহাসে সম্পূর্ণ নতুন, ক্লাসিক এবং ইনোভেটিভ আইডিয়ায় নির্মিত এই ধারাবাহিকের ১০টি সিরিজ ইতিমধ্যে প্রচারিত হয়ে দর্শকপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে। নাটক সম্পর্কে পরিচালক অনন্য ইমন বলেন, ‘নাটকটি দর্শকপ্রিয়তার শীর্ষে পৌঁছায় তিনি অত্যন্ত অনুপ্রাণিত এবং সাফল্যের এই ধারাবাহিকতা রক্ষায় তিনি আন্তরিকভাবে সচেষ্ট থাকবেন।’

ইতিমধ্যে প্রচারিত সিরিজগুলোতে গল্পনির্ভর জনপ্রিয় রবীন্দ্রসংগীত, বাংলা ক্লাসিকস, বাংলা ফোক ও ওয়েস্টার্ন ক্লাসিক গানগুলোকে প্রাধান্য দেওয়া হয়েছে। কিন্তু পরবর্তী সিরিজগুলোতে পর্যায়ক্রমে অনুমতি সাপেক্ষে জনপ্রিয় বাংলা ব্যান্ড ও আধুনিক গল্পনির্ভর গানগুলোকে প্রাধান্য দিয়ে আরও বৈচিত্র্য সৃজন করা হয়েছে বলে অনন্য ইমন জানান।

সেই গানের গল্পগুলোতেও অভিনয় করবেন সময়ের জনপ্রিয় সব তারকারা। ‘রেইনফরেস্ট’ প্রচারিত হয় প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় এসএ টিভিতে। সিরিজটি রচনা করছেন হাবিব জাকারিয়া উল্লাস আর পরিচালনা করছেন অনন্য ইমন। 

Check Also

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

ftpo

টিভি চ্যানেলের সামনে এফটিপিও’র অবস্থান ঘোষণা

মিডিয়া খবর :- আগামী ১৯ ডিসেম্বর থেকে চারটি টিভি চ্যানেলের সামনে বিদেশি সিরিয়াল বাংলায় ডাবিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares