Home » টিভি নাটক » সারিকা কি মিডিয়াকে বিদায় জানাবে?
sarikas

সারিকা কি মিডিয়াকে বিদায় জানাবে?

Share Button

ঢাকা, ১৩ এপ্রিল:-

এখন আর কোন এদিক-সেদিক নয়। পড়াশোনা এবং বিয়ে করে সংসারী হওয়া ছাড়া অন্য কিছু নিয়ে ভাবতে রাজি নন তিনি। প্রেমিক মাহিম করিমকেই বিয়ে করার সব বন্দোবস্ত করেন। মাহিম করিমও একপায়ে রাজি। সারিকার বাবা-মা মেয়ের ভালর জন্য সেখানেও দ্বিমত করেননি। দুই পরিবারের নিজস্ব বৈঠকে সিদ্ধান্ত হয় ৪ঠা এপ্রিল আকদ অনুষ্ঠানের তারিখ। এ বিষয়ে সারিকা বলেছিলেন, হবু বর ব্যবসায়ী মাহিম করিম। উভয় পরিবারের সম্মতিতেই তাদের আকদ হচ্ছে। কিন্তু নির্দিষ্ট তারিখে সে আকদ আর হয়নি। এ নিয়ে সারিকা এবং তার পরিবারের মুখে এখন ভিন্ন সুর। তারা বলছেন ছেলেটি মোটেই ভাল নয়। আল্লাহ বাঁচিয়েছেন। নতুবা সারিকার জীবনে যে কি অবস্থা হতো। এমন খবরে চারদিকে হই-হুল্লোড় পড়ে যায়।

খামখেয়ালিপনা, কাজে উদাসীনতা, সিডিউল ফাঁসানোসহ নানা অভিযোগ তার বিরুদ্ধে প্রায়ই শোনা যেত। সারিকা তার বিতর্কিত কর্মকাণ্ডের অবসান ঘটিয়ে সাংসারিক জীবনে প্রবেশ করবেন- এটাই ছিল সবার প্রত্যাশা। জানা গেছে, কৈশোরে সারিকা পাইলট হতে চাইতেন। সে ইচ্ছাতেই বিয়ের পর পরই বিমান চালনার ওপর প্রশিক্ষণ নেয়ার কথা ছিল।

আগেই ঘোষণা দিয়েছেন বিয়ে করে সংসারী হয়ে একেবারে গুডবাই জানাবেন মিডিয়াকে। তবে এশিয়ান টিভির দুই খণ্ডের নাটকের মাধ্যমেই সারিকার টিভি নাটকে শেষ উপস্থিতি দেখা যাবে। সর্বশেষ এই নাটক প্রসঙ্গে সারিকা বলেন, ‘দুই খণ্ডের এই নাটক কাকতালীয়ভাবেই আমার বিদায়ী নাটক হচ্ছে। হয়তো এটাই নিয়তি। তবে আমি আমার সিদ্ধান্তে কোনো ভুল করিনি। আশা করছি দর্শকেরাও নাটকটি বেশ উপভোগ করবেন।’ পহেলা বৈশাখের অনুষ্ঠানমালায় রয়েছে দুই খণ্ডের নাটক ‘তবুও রাত কেটে যায়’। প্রচার হবে এশিয়ান টিভিতে ১৩ ও ১৪ এপ্রিল রাত ৮টা ২০ মিনিটে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আফজাল হোসেন মুন্না। নাটকে সারিকার সহশিল্পী হিসেবে রয়েছেন সজল। এছাড়াও অভিনয় করেছেন তোফাজ্জল লিটন, সানিসহ আরও অনেকে। মিরপুর, বনানী, উত্তরা, মিরপুর থানাসহ একাধিক লোকেশনে নাটকটি শুটিং করা হয়েছে।

সারিকা কি মিডিয়াকে বিদায় জানাবে? এ প্রশ্ন এখন সকলের মুখে মুখে, বিয়ে জন্য শুটিং বাদ, স্বপ্ন ছিল পাইলট হবার সে আশা কবে পূরণ হবে তার জানা নেই। বিয়ে ভেঙ্গে গেল এখন কি করবে সারিকা?

Check Also

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares