Home » অনুষ্ঠান » দীপ্তটিভির পরীক্ষামূলক সম্প্রচার নিরবে নিভৃতে
dipto-pro

দীপ্তটিভির পরীক্ষামূলক সম্প্রচার নিরবে নিভৃতে

Share Button

মিডিয়া খবর :-

কোন রকম জানান না দিয়েই নিরবে নিভৃতে পরীক্ষামূলক সম্প্রচার শুরু করল দীপ্তটিভি। বিশ্বস্তসুত্রে জানা গেছে গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের দিন বেলা ২টায় শুরু হয় এ পরীক্ষামূলক সম্প্রচার। দীপ্তটিভি কর্তৃপক্ষ বিষয়টি গোপন রেখেছেন এমনকি ক্যাবল অপারেটরদেরকেও সম্প্রচারের জন্য কোন ডিভাইসও দেয়া হয়নি। ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে পরীক্ষামূলক সম্প্রচার শুরুর পরিকল্পনা থাকলেও সাদামাটা ভাবে শুরু হল সম্প্রচার। আপাতত ‍কিছু মিউজিক ভিডিও প্রচারিত হচ্ছে, ধীরে ধীরে সকল অনুষ্ঠানের প্রমো প্রচার হবে বলে জানা গেছে। বিশ্বস্তসুত্রে জানা গেছে আগামী মার্চ মাসে পূর্ণাঙ্গ সম্প্রচারে আসতে পারে দীপ্ট টিভি।

কয়েকদিন আগে দীপ্ত টিভির অনুষ্ঠান প্রধান পারভেজ চৌধুরী পদত্যাগ করেছেন, এখনও অনুষ্ঠান বিভাগ সুগঠিত হয়নি, নতুন অনুষ্ঠান প্রধান এর অপেক্ষায় এখন দীপ্ত। বিশাল বিশাল ষ্টুডিওর কাজ চলছে কাওরান বাজারের দীপ্ত বাংলার নিজস্ব অফিসে। ভারত খেকে কয়েকজন নাট্যপরিচালক তৈরী করছেন নতুন ধরনের সিরিয়াল। এক সঙ্গে চারটি সিরিয়ালে  ৫০ থেকে ৬০ জন  অভিনেতা অভিনেত্রী প্রায় ছয়মাস ধরে কাজ করছেন চুক্তিবদ্ধ হয়ে। পূর্ণাঙ্গ কলেবরে লোকবল নিয়োগের প্রস্তুতিও শুরু হয়েছে। লোকবল চেয়ে পত্রিকায় বিজ্ঞাপনও দেয়া হয়েছে কয়েকদিন আগেই।

deepto-test--1

উল্লেখ্য আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকার সর্বশেষ এক সঙ্গে তিনটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলের লাইসেন্স দিয়েছিল,  সে তিনটি চ্যানেলের মধ্যে এশিয়ান টিভি ও গানবাংলা সম্প্রচার এলেও কাজী জাহেদুল হাসানের কাজী মিডিয়া লিমিটেডের  দীপ্তবাংলা এখন পর্যন্ত পূর্ণাঙ্গ সম্প্রচারে আসতে পারেনি।

 

deepto-test-2

Check Also

rtv

আরটিভির যুগপূর্তি

মিডিয়া খবর:- আরটিভির যুগপূর্তি আজ। এ  উপলক্ষে গতকাল রাত ১১টায় ছিল গানের অনুষ্ঠান ‘উৎসব আনন্দে …

btv-52

৫৩-তে পা রাখলো বিটিভি

মিডিয়া খবর:- ৫২ বছর পেরিয়ে ৫৩-তে পা রাখলো বাংলাদেশ টেলিভিশন। দেশের একমাত্র রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল বিটিভির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares