Home » ইভেন্ট » নারায়ণগঞ্জে অর্ধশত বছর পর নৌকা বাইচ
boat-race

নারায়ণগঞ্জে অর্ধশত বছর পর নৌকা বাইচ

Share Button

মিডিয়া খবর:-

প্রায় অর্ধশত বছর পরে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে  অনুষ্ঠিত হয়েছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা। মহান বিজয়ের মাস উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এ প্রতিযোগিতা দেখতে শনিবার ভোর থেকে শীতলক্ষ্যা নদীর দুই পাড়ে হাজার হাজার দর্শনার্থীর ঢল নামে। কোলের বাচ্চা থেকে শুরু করে বয়োজেষ্ঠ্যরাও উপভোগ করেছে নৌকা বাইচের আনন্দ।    

নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করে জেলার স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান নীট কনসার্ন। দ্বিতীয় স্থান লাভ করে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব ও তৃতীয় স্থান লাভ করে ফকির নীটওয়্যার। অংশগ্রহণ করে শুভেচ্ছা পুরস্কার পেয়েছেন বিকেএমই-এ, ইয়ার্ন মার্চেন্ট ও নারায়ণগঞ্জ ক্লাব।

প্রতিযোগিতা শেষে ৫ নম্বর ঘাট জেটিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন নৌকা বাইচ আয়োজনে আমন্ত্রিত প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ব্যবসায়ী নেতা বিকেএমই-এর সভাপতি সেলিম ওসমান।  
 
উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞা, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহমুদুর রহমান হাবিব(সার্বিক), অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গাউছুল আজম, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনারা নাজমীন, এনডিসি আবুল কাশেম মো. শাহীন, নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবুল কালাম আজাদ, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান কল্যাণ ট্রাস্টের সভাপতি কমান্ডার গোপী নাথ দাস, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, কলাগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার প্রধান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফয়সাল হোসেন সাগর, ২০নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদসহ প্রমুখ।
 

Check Also

kuakata

কুয়াকাটায় মেগা বিচ কার্নিভ্যাল

মিডিয়া খবর :- সাগরকন্যা কুয়াকাটায় শুরু হচ্ছে ‘কুয়াকাটা মেগা বিচ কার্নিভ্যাল ২০১৭’। আর এ উপলক্ষে …

kolyan-koraiya

অভিনেতা কল্যাণ কোরাইয়া গ্রেপ্তার, জিয়া ইসলামকে গাড়ির ধাক্কা

মিডিয়া কবর :- দৈনিক প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত করার অভিযোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares