Home » Uncategorized » বৃদ্ধাশ্রমে ৫ খ্যাতিমান অভিনয় শিল্পী
5-artist

বৃদ্ধাশ্রমে ৫ খ্যাতিমান অভিনয় শিল্পী

Share Button

মিডিয়া খবর:-

দেশের গুণী ৫ অভিনয়শিল্পীকে সম্প্রতি দেখা গেল গাজীপুর মাওনার এক বৃদ্ধাশ্রমে। সৈয়দ হাসান ইমাম, আবুল হায়াত, এটিএম শামসুজ্জামান, আমিরুল হক চৌধুরী ও শর্মিলী আহমেদ সহ সকলে গত ৮ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত তারা বৃদ্ধাশ্রমে ছিলেন।

এ বিষয়ে এটিএম শামসুজ্জামান বলেন, ‘বৃদ্ধাশ্রমে ছিলাম তো অভিনয়ের প্রয়োজনেই। এস এ হক অলিকের নতুন চলচ্চিত্রের শুটিং হয়েছে সেখানে। এতে আমরা বৃদ্ধাশ্রমে থাকা বুড়ো-বুড়ির চরিত্রে অভিনয় করেছি।’

নির্মাতা অলিক বলেন, “বৃদ্ধাশ্রম ও এই প্রজন্মের প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘এক পৃথিবী প্রেম’। সিনেমাটির বৃদ্ধাশ্রমের দৃশ্যধারণের কাজ হয় গত ৮ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর। বৃদ্ধাশ্রমে শুটিংয়ে অংশ নিয়েছেন দেশের গুণী এই পাঁচ অভিনয়শিল্পী।”

পরবর্তী শুটিং সম্পর্কে তিনি বলেন, “আপাতত এই মাসে আর শুটিং করছি না। জানুয়ারি থেকে আবারও ঢাকায় শুটিং শুরু হবে। এরপর ঢাকার বাইরে যাবে ‘এক পৃথিবী প্রেম’ ইউনিট।”

‘এক পৃথিবী প্রেম’ চলচ্চিত্রে অভিনয় করছেন নতুন জুটি আইরিন ও আসিফ। এর আগে অলিকের পরিচালিনায় রিয়াজ ও পূর্ণিমা জুটির ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালবাসা’ চলচ্চিত্র দুটি ব্যবসাসফল হয়।

চলচ্চিত্রটির চিত্রনাট্যের পাশাপাশি ছয়টি গান লিখেছেন অলিক। ইতোমধ্যে কয়েকটি গানের রের্কডিং সম্পন্ন হয়েছে। গানগুলোর সঙ্গীতায়োজন করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, মিলন মাহমুদ ও পড়শি। এ ছাড়া হাবিব ওয়াহিদ ও হৃদয় খান নিজেদের সুর করা গানে কণ্ঠ দিয়েছেন।

Check Also

rohinga

রোহিঙ্গাদের জন্য গান

মিডিয়া খবর :- সেনাবাহিনীর অভিযানে রাখাইনে বসবাসরত রোহিঙ্গা মুসলমানদের নির্বিচারে খুন, নারী ও কিশোরীদের ধর্ষণ, …

joy-bangla

শুরু হলো লাল সবুজের মহোৎসব

মিডিয়া খবর:-  শুরু হয়েছে লাল সবুজের মহোৎসব। বিজয়ের ৪৫ বছরপূর্তি উপলক্ষে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares