Home » টিভি চ্যানেল » গানবাংলা টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপন
ganbangla

গানবাংলা টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপন

Share Button

মিডিয়া খবর:-

 উদযাপিত হলো দেশের প্রথম ও একমাত্র এইচডি মিউজিক চ্যানেল গানবাংলা টেলিভিশন-এর প্রথম বর্ষপূর্তি উৎসব।   শতাধিক তারকাশিল্পী-কুশলীর উপস্থিতিতে মুখরিত ছিল এ উৎসব। এ উপলক্ষে ১৫ ও ১৬ ডিসেম্বর বারিধারাস্থ গানবাংলা টেলিভিশন-এ বসেছিলো তারকাশিল্পী-কুশলীদের মিলনমেলা। বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাত ১২টা ১মিনিটে কেক কেটে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ইজিপ্ট হাইকমিশনের সম্মানিত অ্যাম্বাসেডর মাহমুদ ইজ্জাল, আলিফ গ্রুপ-এর চেয়াম্যান আজিজুল ইসলামসহ অনেকে।

আনুষ্ঠানিক উদ্বোধনী পর্ব পরিচালনা করেন গানবাংলা টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস। এ সময় উপস্থিত ছিলেন চ্যানেলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারজানা মুন্নী ও ভাইস চেয়ারম্যান আজিমুল ইসলাম। অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেন, গানবাংলা সঙ্গীতের অন্যতম একটি প্লাটফর্ম হিসেবে বিশ্বসঙ্গীতের দরবারে বাংলাদেশকে সম্মানজনক উচ্চতায় প্রতিষ্ঠিত করবে-এটা আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। গানবাংলার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস বলেন, আমাদের বাংলা গান কতটুকু সমৃদ্ধ বিশ্বসঙ্গীতের দরবারে তা প্রমাণ এবং প্রতিষ্ঠিত করাই আমাদের অন্যতম লক্ষ্য।

বক্তব্য পর্বের পর শুরু হয় গান। দেশসেরা শিল্পী ও ব্যান্ড অনুষ্ঠানে পারফর্ম করেন। আইয়ুব বাচ্চু, রফিকুল আলম, আবিদা সুলতানা, হাবিব, বালাম, ফুয়াদ, বাপ্পা মজুমদার, হৃদয় খান, পার্থ বড়ুয়া, মাকসুদ, সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, কুমার বিশ্বজিৎ, অদিত, নির্ঝরসহ অসংখ্য শিল্পী ও কলাকুশলী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যতম আকর্ষণ হিসেবে বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার শাকিব আল হাসান সস্ত্রীক উপস্থিত ছিলেন। এ ছাড়া ছোট ও বড়া পর্দার অনেক তারকাদের পদচারণায় মুখরিত হয় অনুষ্ঠান। পরদিন ১৬ ডিসেম্বর দিনব্যাপী চলে শুভেচ্ছা বিনিময়।

Check Also

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares