Home » বিজ্ঞাপন জগৎ » শুভেচ্ছা দূত হলেন পিয়া ও তামিম
tamim-piya

শুভেচ্ছা দূত হলেন পিয়া ও তামিম

Share Button

মিডিয়া খবর :-

এবার স্যানমার মহানগর গ্রিন পার্কের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া এবং সঙ্গে আছেন ক্রিকেটার তামিম ইকবাল। এই ক্রিকেটার ব্যাট হাতে কেরামতি দেখানোর পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের দক্ষতাও প্রমাণ করেছেন তিনি।

তামিমের শহর চট্টগ্রামেই গড়ে উঠছে এই আবাসন প্রকল্পটি। প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া প্রসঙ্গে তামিম বলেন, ‘বিলাসবহুল ও জাঁকাল জীবনযাপনের জন্য চট্টগ্রামে এটাই একমাত্র প্রকল্প মনে হয়েছে আমার।

প্রকল্পটি বাস্তবায়ন হলে চট্টগ্রামবাসীর জন্য গর্বের ব্যাপার হবে বলে আমি মনে করি।’ মডেল পিয়া বলেন, অসাধারণ একটি বিজ্ঞাপন চিত্রে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলাম। এতে কাজ করতে পেরে সত্যিই ভালো লাগছে। কারণ একদিকে তামিম অন্যদিকে মানসম্মত নির্মাণের কারণে বিজ্ঞাপনচিত্রটি সহজেই দর্শকের নজর কাড়বে বলে আমার বিশ্বাস। আমি সব সময় বেছে কাজ করি এবং পরিমাণের তুলনায় মানকে প্রাধান্য দেই। এ বিজ্ঞাপনের ক্ষেত্রেও তাই করেছি।

স্যানমার প্রোডাকশনের হেড অব মার্কেটিং মাহবুবুর রহমান বলেন, ‘আন্তর্জাতিক মানের এই প্রকল্পের জন্য আমরা এমন একজনকে চেয়েছিলাম যার ব্যক্তিত্ব অন্যরা অনুসরণ করে।

তামিম ইকবাল তেমনই একজন। তাছাড়া এই মুহূর্তে চট্টগ্রামে তার চেয়ে বড় বিজ্ঞাপন আর নেই। আমাদের প্রকল্পটির কথা জেনে ২ বছরের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে রাজি হয়েছেন। তাকে নিয়ে আমরা আরও কয়েকটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করব।’

১০ ডিসেম্বর থেকে টিভি চ্যানেলে প্রচার শুরু হওয়া বিজ্ঞাপনচিত্রটি নির্মাণে বিশেষ স্পেশাল ইফেক্ট ব্যবহার করা হয়েছে। এ প্রসঙ্গে স্যানমার প্রোডাকশন থেকে জানানো হয়, ‘এ ধরনের কাজ বাংলাদেশে এটাই প্রথম বলে মনে করি আমরা।’

Check Also

naila nayeem

নায়লা নাঈমের বিজ্ঞাপন নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া

মিডিয়া খবর:- নারীদের ব্রেস্ট ক্যান্সার সচেতনতায় নতুন বিজ্ঞাপনের মডেল হয়েছেন নায়লা নাঈম। ১ মিনিট ৫৮ …

suzana

অমিতাভ রেজার নির্মাণে সুজানার নতুন বিজ্ঞাপন

মিডিয়া খবর:- অভিনেত্রী সুমাইয়া জাফর সুজানা বরাবরই বেছে বেছে কাজ করেন। যে কারণে গত দুবছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares