Home » অনুষ্ঠান » সাবিনার সাথে ঔদ্ধত্ব দেখালেন ইমরান
sabina-yeasmin.jpg1

সাবিনার সাথে ঔদ্ধত্ব দেখালেন ইমরান

Share Button

মিডিয়া খবর:-

শিল্পীত, বিনয়ী আচরনই একজন শিল্পীকে মহান করে তোলে। একজন শিল্পীকে কেবল ভালো গান গাইলেই চলে না, মানুষ হিসেবেও ভালো হতে হয়। শিল্পীদের আচরন হবে অনুসরনীয়। কিন্তু কোন কোন শিল্পীদের আচরনে সে বালাই নেই। এই কথায় ই প্রমান করলেন ইমরান। ক্যারিয়ারের শুরু যার হাত ধরে। অনস্ক্রীন যাকে ‘মা’ বলেও ডেকেছেন, গুরু মেনেছেন। তারই আমন্ত্রণে বিটিভির বিশেষ অনুষ্ঠানে না আসার মতো বেয়াদবী ও ঔদ্ধত্ব দেখালেন উঠতি গায়ক-কম্পোজার ইমরান। এর আগে একাধিক মিডিয়ায় তাকে নিয়ে নবীন গায়িকাদের সাথে অনৈতিক সম্পর্কের কথা প্রকাশিত হয়েছে। এছাড়া একাধিক প্রযোজকের সাথেও তার এই ঔদ্ধত আচরণের কথা শোনা গেছে। এবারে খোদ কিংবদন্তি শিল্পী সাবিনা ইয়াসমিনের সাথে বেয়াদবী করলেন এই অর্বাচীন শিল্পী।
 
বিটিভির ৫০ বছর পূর্তি উপলক্ষে দেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিনকে নিয়ে নির্মিত একটি অনুষ্ঠানে অংশ নেবার কথা বলেও শেষ মুহূর্তে অংশ নেননি সেরা কণ্ঠ রিয়েলিটির এই গায়ক। তার এই আচরণে অপমানিত ও ক্ষুব্ধ হয়েছেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। এ প্রসঙ্গে সাবিনা ইয়াসমিন বলেন, ‘গান গাইতে এসেছে এখনো দুদিন হয়নি। তার মতো একটা নবীন ছেলের কাছ থেকে এধরনের আচরণ সত্যিই দুঃখজনক। আমি রীতিমতো অপমানিত ও ক্ষুব্ধ। একই সঙ্গে বিস্মিত তার এই আচরণে। ওর এই ঔদ্ধত্যপূর্ণ আচরণ সত্যিই ক্ষমার অযোগ্য। কী বলব বুঝে উঠতে পারছি না। গান গাইতে এসে অল্প ক’দিনের মধ্যেই যদি এমন আচরণ হয়, তাহলে তো তার ভবিষ্যত্ অন্ধকার দেখছি। আমার কথা হলো এত বেয়াদবীর সাহস ওরা কোত্থেকে পায়। আমরা তো কখনও এমন আচরণ কল্পনাও করতে পারতাম না!’
এমন কাণ্ডজ্ঞানহীন ও অপেশাদার আচরণ ইমরানের বড় শিল্পী হওয়ার পথে বাঁধা হয়ে দাঁড়াবে।   সাবিনা ইয়াসমিন আরও বলেন, ‘বিটিভির মতো একটি রাষ্ট্রীয় টিভির বিশেষ অনুষ্ঠানে তার মতো শিল্পীর সুযোগ দেয়া হয়েছে। অথচ সে কমিটমেন্ট রাখার বিষয়টি তোয়াক্কায় করলো না। উল্লেখ্য, বিটিভির সুবর্ণজয়ন্তী উপলক্ষে দেশের বিভিন্ন শিল্পীদের নিয়ে সাতদিনের অনুষ্ঠান নির্মাণের পরিকল্পনা করা হয়েছে। এরই অংশ হিসেবে সাবিনা ইয়াসমিনের এই অনুষ্ঠান। গত ৬ ডিসেম্বর সাবিনা ইয়াসমিনকে নিয়ে নির্মিত অনুষ্ঠানে অংশগ্রহণের ব্যাপারে ইমরান তার সম্মতি জানিয়েছিলেন। কিন্তু সেই গানের রেকর্ডিং এ সিনিয়র শিল্পী হিসেবে সাবিনা ইয়াসমিন এলেও পরবর্তীতে অনুষ্ঠান প্রযোজকের ফোন না ধরে রেকর্ডিং-এ হাজির হননি ইমরান। এই ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন উপস্থিত সকল সিনিয়র শিল্পী এবং কলাকুশলীরা।

Check Also

noren

বাকশিল্পাচার্য নরেন বিশ্বাস জয়ন্তী উদ্যাপন

মিডিয়া খবর:- গত ১৬ই নভেম্বর ২০১৬ বুধবার সন্ধ্যা সাড়ে ছ’টায় সঙ্গীত, আবৃত্তি ও নৃত্যকলা কেন্দ্র …

ali-zaker

আলী যাকের পাচ্ছেন বটতলা রঙ্গমেলা সম্মাননা ২০১৬

মিডিয়া খবর: আগামী ১ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে ‘বটতলা রঙ্গমেলা ২০১৬’। ১০ দিনব্যাপী উৎসবে এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares