Home » চলচ্চিত্র » যাত্রা শুরু ইকোলজি অ্যান্ড অটিজম ফিল্ম ফোরামের
echology-come

যাত্রা শুরু ইকোলজি অ্যান্ড অটিজম ফিল্ম ফোরামের

Share Button

মিডিয়া খবর:-

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো বাংলাদেশ ইকোলজি অ্যান্ড অটিজম ফিল্ম ফোরাম। গত ১১ ডিসেম্বর গঠিত হয়েছে নতুন এ সংগঠনটির কার্যনির্বাহী কমিটি।

ধানমণ্ডিতে ফোরমটির কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন আনিস আহমেদ। এতে ঘোষণা করা হয়- ‘চলচ্চিত্রের মাধ্যমে ইকোলজি ও অটিজম সচেতনতা আন্দোলন’ এই স্লোগানটি সামনে নতুন এ ফোরামটি কাজ করে যাবে। এই দিন ৩১ সদস্যের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিও গঠন করা হয়।

এ সভায় সর্বসম্মতক্রমে কবি ও চলচ্চিত্র পরিচালক মাসুদ পথিককে সভাপতি এবং আয়েশা জেবিন আশা কে সাধারন সম্পাদক নির্বাচন করা হয়। এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আমিনুল রানা এবং কোহিনূর আলম। ফোরামটির যুগ্ম সাধারন সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তীর্থক আহসান রুবেল, দপ্তর সম্পাদক রায়হান কবির, আন্তর্জাতিক সম্পাদক ওমর শরীফ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জুন্নুরাইন, অর্থ বিষয়ক সম্পাদক সোহেল বয়াতি, ইকো বিষয়ক সম্পাদক মাইনুল শাহিদ, অটিজম বিষয়ক সম্পাদক সৌরভ রাজবংশি নির্বাচিত হয়েছেন। এই কমিটিতে আরো আছেন ১৮ জন সদস্য। এছাড়া সংগঠনটির প্রচার সম্পাদক পদে রয়েছেন অনলাইন সংবাদমাধ্যম রাইজিংবিডির ফিচার সম্পাদক ও চিত্রনাট্যকার রাশেদ শাওন।

সংগঠনটির সভাপতি মাসুদ পথিক জানিয়েছেন, শিগগিরি ফোরামটি আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসবসহ নানা ধরণের কার্যক্রম শুরু করবে। এবং দেশের ইকোলজি ও অটিজম সচেতনতা বৃদ্ধিতে কাজ করে যাবে।

Check Also

bappi, anchol

বাপ্পী আঁচলের ‘সুলতানা বিবিয়ানা’ ছাড়পত্র পেয়েছে

  মিডিয়া খবর :- সোমবার  নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ছবি ‘সুলতানা বিবিয়ানা’ সেন্সরবোর্ড থেকে সিনেমাটি …

tarikh-anam-khan

শুটিংয়ে ফিরলেন তারিক আনাম খান

মিডিয়া খবর:- শারীরিক অসুস্থতার কারণে বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন তারিক আনাম খান। চিকিৎসা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares