Home » চলচ্চিত্র » আরিফিন শুভ গুরুতর আহত
Arefin shuva

আরিফিন শুভ গুরুতর আহত

Share Button

ঢাকা, ১২ এপ্রিল:-

ঢাকা, ১২ এপ্রিল:-বর্তমান সময়ের ব্যস্ত নায়ক আরিফিন শুভ চলচ্চিত্রের শুটিং করতে গিয়ে আবারও গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার আশিকুর রহমানের ‘কিস্তিমাত’ চলচ্চিত্রের একটি অ্যাকশন দৃশ্যের শর্ট দিতে গিয়ে তার হাঁটুর মাংসপেশি থেঁতলে যায়। জানা গেছে, ঘোড়ায় চড়ে শুটিং করছিলেন শুভ। রাস্তায় থামানো ট্রাকের সঙ্গে ঘোড়ার ধাক্কা লাগে। এ সময় শুভ পায়ে আঘাত পান। গত বৃহস্পতিবার রাজধানীর আফতাবনগরে এই ঘটনা ঘটে। পরে শুভকে মেট্রোপলিটন ক্লিনিকে আনা হয়। চিকিৎসকের পরামর্শে তাকে কমপক্ষে দুই সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।শুভ জানান , প্রশিক্ষণ ছাড়া ঝুঁকিপূর্ণ শর্ট দেওয়া যায় না। কিন্তু আমাদের চলচ্চিত্র শিল্প এ বিষয়ে সচেতন নয়।শুভ বলেন, ঘোড়াটি সিনেমার শুটিংয়েই ব্যবহার করা হয়। কিন্তু শুরু থেকেই ঘোড়াকে নিয়ন্ত্রণ করা সম্ভব হচ্ছিল না। এ কারণেই দুর্ঘটনা ঘটেছে।

এর আগে গত বছর ব্যাংককে ইফতেখার চৌধুরীর ‘অগ্নি’ চলচ্চিত্রের অ্যাকশন দৃশ্যে কাজ করতে গিয়ে শুভ হাতে প্রচণ্ড আঘাত পেয়েছিলেন।  তাই অনিচ্ছা সত্ত্বেও চাপের মুখে পড়ে এ ধরনের কাজ করতে গিয়ে শিল্পীদের প্রায় সময়ই মৃত্যুর মুখোমুখি হতে হয়। ‘কিস্তিমাত’ চলচ্চিত্রের একটি চেজিং দৃশ্যে শর্ট দিতে গিয়ে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন অভিনেতা আরিফিন শুভ। কিস্তিমাত ছবিতে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন শুভ। ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান।

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares