Home » চলচ্চিত্র » পিতাপুত্রের যৌথ প্রয়াস ‘ডেসটিনেশন’
omar-suny-n-son

পিতাপুত্রের যৌথ প্রয়াস ‘ডেসটিনেশন’

Share Button

মিডিয়া খবর:-

বংশপরম্পরায় সংস্কৃতিসেবী হওয়া যেন অমোঘ নিয়ম। পিতামাতা সংস্কৃতি সেবী হলে সন্তানেরা সেই পথ অনুসরন করে। মাতা মৌসুমী ও পিতা ওমর সানির পুত্র ফারদিন এহসান এর ক্ষেত্রেও এর ব্যতিক্রম হল না।   পিতা ওমর সানি নায়ক এবং প্রযোজক, পুত্র ফারদিন এহসান পরিচালক। পিতাপুত্রের যৌথ প্রয়াসে নির্মিত হচ্ছে অ্যাকশন নির্ভর টেলিফিল্ম ‘ডেসটিনেশন’।

২রা ডিসেম্বর থেকে উত্তরার দিয়াবাড়িতে শুরু হয়েছে এ টেলিফিল্মের শুটিং। প্রথম দিনের শুটিংয়ে অংশ নেন ওমর সানি, শহীদুজ্জামান সেলিম ও সুজানা। দ্বিতীয় দিন এদের সঙ্গে যোগ দেন চলচ্চিত্রের আলোচিত ভিলেন ড্যানিরাজ। ফারদিন অত্যন্ত দক্ষতার সঙ্গে শক্তিমান চার শিল্পীকে নিয়ে শুটিং করেন। এ টেলিফিল্মে শহীদুজ্জামান সেলিম দ্বৈত চরিত্রে অভিনয় করছেন বলে প্রযোজক ওমর সানি জানালেন।

তিনি বলেন, স্বাধীন প্রোডাকশন্সের ব্যানারে নির্মিত হচ্ছে ‘ডেসটিনেশন’। এ টেলিফিল্মে আমি শুধুই নায়ক হিসেবে অভিনয় করছি আর প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করছি। বাকি সবকিছুই নিজস্ব চিন্তাভাবনা আর মতামতকে গুরুত্ব দিয়ে করছেন পরিচালক ফারদিন। আমরা কেউই তার পরিচালনার বিষয়ে কোন হস্তক্ষেপ করছি না। পুত্রের কাজে মহা খুশি ওমর সানি বলেন, আমি একজন গোয়েন্দা পুলিশের চরিত্রে অভিনয় করছি। আমাদের পিতাপুত্রের যৌথ প্রয়াস ‘ডেসটিনেশন’ সবার ভাল লাগবে এমন নিশ্চয়তা আমি দিতে পারি।

Check Also

ferdous-moushumi

ফেরদৌস, মৌসুমী মুক্তিযুদ্ধের ছবি নিয়ে আসছেন

মিডিয়া খবর:- ‘পোস্টমাস্টার ৭১’ ছবির ছবির শুটিংয়ের কাজ প্রায় শেষ.  গানের শুটিং অবশ্য শেষ হয়েছে। …

bhalobasha emone hoy

চিত্র পরিচালক হিসেবে তানিয়া আহমেদের অভিষেক

মিডিয়া খবর:- অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনি হয়’। চিত্র পরিচালক হিসেবে এ চলচ্চিত্রের …

Shares