Home » চলচ্চিত্র » অপু বিশ্বাসের ছয়টি সিনেমা
APU-BISWAS-1

অপু বিশ্বাসের ছয়টি সিনেমা

Share Button

মিডিয়া খবর:-

চিত্রনায়িকা অপু বিশ্বাসের বৃহস্পতি এখন তুঙ্গে। সময় এখন তার। তার হাতে বর্তমানে ছয়টি ছবি রয়েছে। এর মধ্যে চারটি ছবির শুটিং প্রায় শেষ। এগুলো হলো বদিউল আলম খোকনের ‘রাজা হ্যান্ডসাম’, জাকির হোসেন রাজুর ‘মনের মতো মানুষ পাইলাম না’, মনতাজুর রহমান আকবরের ‘সালাম মালয়েশিয়া’ ও জি-সরকারের ‘লাভ ২০১৪’। এছাড়া সম্প্রতি তিনি আরো দুটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবি দুটি হচ্ছে বদিউল আলম খোকনের ‘রাজাবাবু’ ও মনতাজুর রহমান আকবরের ‘মাই ডার্লিং’। এর মধ্যে ‘রাজাবাবু’ ছবির শুটিং ইতোমধ্যে শুরু হয়ে গেছে। আজ থেকে ‘মাই ডার্লিং’ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এ ছবিতে অপুর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক শাকিব খান।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘এ মাসেই আকবর আঙ্কেলের ‘সালাম মালয়েশিয়া’ ছবির বাকি অংশের কাজ করার কথা ছিল। কিন্তু তার সিদ্ধান্তের কারণে ‘মাই ডার্লিং’ ছবির কাজ আগে শুরু করতে হচ্ছে।’ এ ছবির গল্প সম্পর্কে জানতে চাইলে অপু বলেন, ‘আমি তো রোমান্টিক ছবিরই নায়িকা। তাই সব ছবিতেই আমাকে সবাই সেভাবেই দেখতে চায়। আমিও রোমান্টিক ছবিতে অভিনয় করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। নিটোল প্রেমের গল্প নিয়ে ‘মাই ডার্লিং’ ছবির কাহিনী গড়ে উঠেছে। আশা করি, গল্পটি দর্শকদের ভালো লাগবে।’ মাঝে দীর্ঘদিন অপু বিশ্বাস নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হতে পারেননি। এ নিয়ে তিনি অনেকটাই হতাশ ছিলেন। তবে ‘রাজাবাবু’ ও ‘মাই ডার্লিং’ ছবি দুটি অপুর হতাশাকে অনেকটা কাটিয়ে দিয়েছে।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘চলচ্চিত্রাঙ্গনের সময়টা এখন খুব একটা ভালো যাচ্ছে না। কারো হাতেই উল্লেখযোগ্য ছবি নেই। প্রযোজকরাও ছবিতে অর্থ  লগ্নী করতে আগ্রহ দেখাচ্ছেন না। আসলে পাইরেসি আমাদের চলচ্চিত্রশিল্পকে ধ্বংস করে দিচ্ছে। এত দুরবস্থার মধ্যে দিয়েও আমি পথ চলতে চেষ্টা করছি।’ অপু জানান, আসন্ন ভালোবাসা দিবসে তার ‘লাভ ২০১৪’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সেভাবেই এর কাজ এগিয়ে নেয়া হচ্ছে। এছাড়া অন্য ছবির কাজও দ্রুতগতিতে এগিয়ে নিচ্ছেন তিনি।

অপু আরো জানান, অচিরেই তার দুই বাংলার যৌথ প্রযোজিত একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথা রয়েছে। সবকিছু চূড়ান্ত হলে তিনি বিষয়টি সবাইকে অবগত করবেন। সর্বশেষ গত ঈদে অপুর দুটি ছবি মুক্তি পেয়েছে। ছবি দুটি হচ্ছে ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ ও ওয়াকিল আহমেদের ‘সেরা নায়ক’। আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে ২০০৪ সালে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন ঢাকাই ছবির জনপ্রিয় এ অভিনয়শিল্পী। এ পর্যন্ত ৭০টি ছবিতে অভিনয় করেছেন অপু বিশ্বাস।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares