Home » চলচ্চিত্র » নির্ঘুম রাত কাটালেন অভিনেত্রী আইরিন
irin

নির্ঘুম রাত কাটালেন অভিনেত্রী আইরিন

Share Button

মিডিয়া খবর:-

এস এ হক অলিক পরিচালিত তৃতীয় ছবি ‘এক পৃথিবী প্রেম’-এর শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন আইরিন। এ ছবির শুটিং শুরু হয়েছে ১লা ডিসেম্বর থেকে। ছবিতে আইরিন অভিনয় করছেন আসিফের বিপরীতে। বুধবার পরিচালক এস এ হক অলীক, আসিফ ও আইরিন রাত থেকে ভোর পর্যন্ত শুটিংয়ে অংশ নিয়েছেন। পুরোপুরি নির্ঘুম একটি রাত কাটালেন চলতি সময়ে চলচ্চিত্রের ব্যস্ততম অভিনেত্রী আইরিন। বুধবার সারারাত জেগে টানা কাজ করেছেন ভোর পর্যন্ত।  

এ প্রসঙ্গে আইরিন বলেন, রাতটা নির্ঘুম কেটেছে। কিন্তু কাজ করতে করতে কখন যে ভোর হয়েছে বুঝিনি। টানা শুটিং করেছি আমরা। সবার কো-অপারেশনে এটা সম্ভব হয়েছে। আশা করছি ভাল কিছু হবে। আগামী কয়েক দিন টানা এ ছবির শুটিং চলবে। এ প্রসঙ্গে আইরিন বলেন, প্রেম-ভালবাসা, পারিবারিক অনুভূতি, প্রবীণদের জীবনযাপন নিয়েই মূলত এ ছবির গল্প গড়ে উঠেছে। একটি সম্পূর্ণ বিনোদনমূলক ছবি এটি। এ ধরনের ছবিই আসলে আমি করতে চাই। আমার চরিত্রটিও অনেক চমৎকার। আশা করছি ভাল লাগবে সবার।

এ ছবি পরিচালনার পাশাপাশি এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপও লিখেছেন এস এ হক অলিক। ছবির সব গানও তার লেখা। ছবিতে আইরিন ও আসিফ ছাড়াও অভিনয় করছেন হাসান ইমাম, আমিরুল হক চৌধুরী, আবুল হায়াত, সাদেক বাচ্চু, তুষার খান, এটিএম শামসুজ্জামান, শর্মিলী আহমেদ প্রমুখ। ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিত, হাবিব ওয়াহিদ, মিলন মাহমুদ, হৃদয় খান, পড়শি ও রাইসা।  

এদিকে এ ছবির শুটিংয়ের পরই সাইফ চন্দন পরিচালিত ‘টার্গেট’ ছবির একটি গানের শুটিংয়ের জন্য মালয়েশিয়া যাওয়ার কথা রয়েছে আইরিনের। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে আইরিন অভিনীত ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগাল পাগল’, ‘ভালবাসা প্রেম নয়’ এবং ‘সেই তুমি’ চলচ্চিত্রগুলো। অন্যদিকে এরই মধ্যে ‘লুকোচুরি প্রেম’ নামে একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন আইরিন।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares