Home » নিউজ » অনন্ত-বর্ষার ঘর আলো করে এসেছে পুত্রসন্তান আরিজ
ananta

অনন্ত-বর্ষার ঘর আলো করে এসেছে পুত্রসন্তান আরিজ

Share Button

মিডিয়া খবর:-

ঢালিউডের তারকা দম্পতি অনন্ত-বর্ষার ঘর আলো করে জন্ম নিয়েছে এক পুত্রসন্তান। গত ২৩শে নভেম্বর থাইল্যান্ডের স্থানীয় সময় সকাল ৮ টা ৮ মিনিট এবং বাংলাদেশ সময় সকাল ৭ টা ৮ মিনিটে থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুন গ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালে তার জন্ম হয়। নবজাত এবং মা দু’জনেই বর্তমানে  সুস্থ আছেন। থাইল্যান্ড থেকে পাঠানো এক ই-মেইল বার্তায় এ সংবাদ জানিয়েছেন অনন্ত-বর্ষার চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান মনসুন ফিল্মসের মিডিয়া ম্যানেজার সজিব।

তিনি আরও জানান, অনন্ত এবং বর্ষা তাদের পুত্র সন্তানের নাম রেখেছেন আরিজ। আরবী এই নামটির অর্থ বুদ্ধিমান এবং সম্মানিত। আরিজকে ইতিমধ্যে হাসপাতাল থেকে থাইল্যান্ডে তাদের এপার্টমেন্টে নিয়ে আসা হয়েছে। ফুটফুটে আরিজকে নিয়েই এখন মহাব্যস্ত অনন্ত-বর্ষা দম্পতি। দু’জনের আনন্দ আর সুখের এই  মূহুর্র্ত এখন শুধু আরিজকে ঘিরেই। সজিব জানান, মা হওয়ার অনুভুতি ব্যক্ত করতে গিয়ে বর্ষা বলেছেন, এই অনুভূতি ভাষায় প্রকাশ করার নয়। কি যে ভাল লাগা কাজ করছে বলে বোঝাতে পারবো না। আরিজকে নিয়েই যেন এখন আমার আর অনন্তের সব স্বপ্ন। আরিজ জন্ম নেয়ার পরপরই সবাইকে সংবাদটি জানাতে চেয়েছিলাম। কিন্তু আমি ডাক্তারের পরীক্ষাধীন থাকায় তা জানাতে কিছুদিন দেরি হলো। এখন আমি এবং আমার সন্তান আরিজ দু’জনই সম্পূর্ণ সুস্থ আছি।
বাবা হওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অনন্ত বলেন, অসাধারণ এক অনুভূতি কাজ করছে নিজের ভেতর, যা আসলেই ভাষায় প্রকাশ করা পুরোপুরি অসম্ভব। এই অনুভূতি শুধুমাত্র অনুভবই করা যায়। অনন্ত-বর্ষা তাদের সব ভক্ত, দর্শক ও শুভাকাংখীদের কাছে দোয়া চেয়েছেন। কিছুদিনের মধ্যেই তারা আরিজকে নিয়ে বাংলাদেশে ফিরবেন বলেও ই-মেইল বার্তায় জানিয়েছেন সজিব।

Check Also

bangladesh-police

অনলাইনে মিলবে পুলিশ ক্লিয়ারেন্স

মিডিয়া খবর :- চালু হল অনলাইনে পুলিশ ক্লিয়ারেন্স। অনলাইন পুলিশ ক্লিয়ারেন্স সেবাটি গত ১ জানুয়ারি সিলেটে …

পলো’ বাওয়া

পলো বাওয়া উৎসবে শতশত মানুষ

মিডিয়া খবর :- কনকনে শীত উপেক্ষা করে বার্ষিক ‘পলো’ বাওয়া উৎসবে যোগ দিলেন শত শত সৌখিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares