Home » নিউজ » অভিনেতা শিমুলের হয়রানি ও জামিন

অভিনেতা শিমুলের হয়রানি ও জামিন

Share Button

মিডিয়া খবর:-

অভিনেতা মনির খান শিমুল চট্টগ্রাম ক্লাব কর্তৃপক্ষকে দেওয়া ২ লাখ টাকার চেক প্রতারণার মামলায় জামিন পেয়েছেন। মঙ্গলবার দুপুরে অভিনেতা শিমুল চট্টগ্রাম মহানগর হাকিম নূরে আলম ভূঁইয়ার আদালতে হাজির হয়ে আইনজীবির মাধ্যমে জামিনের আবেদন করলে, আদালত শুনানী শেষে শিমুলকে স্থায়ী জামিন প্রদান করেন। চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিম আদালতের বেঞ্চ সহকারী নূর ই খোদা, শিমুলের জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।

দায়েরকৃত মামলার অভিযোগে জানা যায়,  ২০১৩ সালের ১৬ ডিসেম্বর উপলক্ষে মনির খান শিমুলের মালিকানাধীন ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান এনলাইটেন এন্টার প্রাইজের নামে চট্টগ্রাম ক্লাবের সুইমিং পুল ভাড়া নেওয়া হয়। ভাড়া বাবদ ২ লাখ ৪০ হাজার ৬৪৬ টাকা দেওয়ার ব্যাপারে সম্মত হন শিমুল। পরবর্তীতে ভাড়া বাবদ ক্লাব কর্তৃপক্ষকে ফাস্ট সিকিউরিটি ব্যাংকের একটি হিসাব নাম্বরের অনুকুলে ২ লাখ টাকার একটি চেক দেন শিমুল। কিন্তু অপর্যাপ্ত তহবিলের কারণে চেকটি প্রত্যাখাত হয়।

বিষয়টি নিয়ে শিমুলের সঙ্গে বারবার যোগাযোগ করেও কোনো সাড়া না পেয়ে ২০১৩ সালের ১৪ জুলাই, তার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হয়। এতেও তিনি কোনো জবাব না দেওয়ায় চলতি বছরের ১১ নভেম্বর চট্টগ্রাম ক্লাবের ভারপ্রাপ্ত সেক্রেটারি এ এম আরিফুর রশিদ বাদী হয়ে স্থানীয় মুখ্য মহানগর হাকিম (সিএমএম) মো. মশিউর রহমান চৌধুরীর আদালতে শিমুলের বিরুদ্ধে  দ-বিধির ৪০৭, ৪০৬, ৪২২ ও ৫০৬ ধারায় চেক প্রতারণার মামলা দায়ের করেন বলে এজহারে উল্লেখ করেন বাদী। আদালত মামলাটি আমলে নিয়ে শিমুলের বিরুদ্ধে সমন জারি করেন।

১১ ডিসেম্বর, এ মামলার পরবর্তী শুনানীর দিন ধার্য্য করেছেন আদালত।

 

 

Check Also

গর্ব হয় এমন অদম্য মেয়েদের জন্য

মিডিয়া খবর :- এটি কোন নৌকা বাইচের দৃশ্য না! এটি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মেয়েরা …

জাজের ‘বেপ‌রোয়া’ ছবির শু‌টিং বন্ধ

মিডিয়া খবর :- ওয়ার্ক পারমিট না থাকায় ছবির শুটিং না করেই ফিরে যেতে হয়েছে ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares