Home » চলচ্চিত্র » নায়িকা মৌসুমী রাতভর কমলাপুর রেল স্টেশনে
MOUSHUMI

নায়িকা মৌসুমী রাতভর কমলাপুর রেল স্টেশনে

Share Button

মিডিয়া খবর :-

গত মঙ্গলবার নির্ঘুম রাত কেটেছে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর। সারা রাত কমলাপুর রেল স্টেশনে রাত্রির যাত্রী শিরোনামের সিনেমার শুটিং করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন হাবিবুল ইসলাম হাবিব।  হাবিবুল ইসলাম হাবিব বলেন, কমলাপুর রেল স্টেশনে দুদিন শুটিং করব। এর পরে ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে রাত্রির যাত্রী শুটিং হবে।

কমলাপুর রেল স্টেশনে একটি ট্রেম এসে থামলো। মধ্যরাত তখন। যাত্রীরা একে একে নামছেন। এক সময় ট্রেনের একটি বগির গেটে এসে দাঁড়ালেন মৌসুমী। নামার আগে এদিক-ওদিক তাকালেন। না, পরিচিত কাউকে দেখা যাচ্ছে না। অর্থাৎ কেউ তাকে নিতে আসেনি অথবা যার নিতে আসার কথা সে আসেনি। কিছুটা মন খারাপ। কপট অভিমান নিয়ে ব্যাগ হাতে ধীরে ধীরে ট্রেন থেকে নামলেন। আবারও এদিক-ওদিক তাকালেন। না, আশপাশে সব অপরিচিত মানুষ। কি আর করা। প্লাটফরম ধরে হাঁটা শুরু করলেন। কিছুক্ষণ পর একটা জায়গায় বসলেন, অপেক্ষা করতে লাগলেন। যদি সে আসে। মাঝে-মধ্যে এদিক-ওদিক হাঁটতে শুরু করলেন। ট্রেন আসছে, ট্রেন যাচ্ছে। গ্রাম থেকে প্রথম রাজধানী ঢাকায় আসা মৌসুমীর মানসিক অবস্থা তখন কি হতে পারে? এই অবস্থাতেই তিনি হয়ে গেলেন ‘রাত্রির যাত্রী’। ভোর হয় হয়।

এ সিনেমায় প্রধান দু’টি চরিত্রে অভিনয় করছেন মৌসুমী ও মিলন। এ ছাড়া আরও অভিনয় করছেন অরুণা বিশ্বাস, এটি এম শামসুজ্জামান, সালাউদ্দিন লাভলু, চিত্রলেখা গুহ, প্রাণ রায়, সোনিয়া হোসেন, মারজুক রাসেল ও সাদিয়া আফরিন সহ আরও অনেকেই।

চলতি বছরের ৩১ অক্টোবর, রাজধানীর ‘মিউজিক স্টপট’ স্টুডিওতে ‘কি যে করো ময়না, কেন দেরি সয় না’ শিরোনামের গানের  রেকর্ডিং শেষ হয়েছে। এ গানে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর ও লেমিস। গানটির সুর করেছেন রাজেশ, কথা লিখেছেন হাবিবুল ইসলাম হাবিব। এ ছবিতে মোট ছয়টি গান থাকছে।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares