Home » চলচ্চিত্র » ৫০ হলে মিস্টার বাংলাদেশ মুক্তি পেল
Mr Bangladesh

৫০ হলে মিস্টার বাংলাদেশ মুক্তি পেল

মিডিয়া খবর:- দেশে সংঘটিত একাধিক আলোচিত জঙ্গি হামলাকে কেন্দ্র করে তৈরি হয়েছে  ‘মিস্টার বাংলাদেশ’। ‘একজনের প্রতিশোধ দেশের প্রতিবাদ।’ এই স্লোগানকে সামনে রেখে শুক্রবার দেশের ৫০ টি হলে মুক্তি পাচ্ছে  আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমাটি।

বিষয়বস্তুর কারণে শুটিংয়ের সময়ই আলোচনায় উঠে আসে সিনেমাটি। জঙ্গিবাদবিরোধী আন্দোলনের সঙ্গে যুক্ত এক যুবকের জঙ্গি আক্রমণে পরিবার-স্বজনসহ সর্বস্ব হারিয়ে ‘মিস্টার বাংলাদেশ’ হয়ে ওঠার গল্প নিয়ে এই সিনেমা। এ ছবির মাধ্যমে নিজের প্রযোজনায় তৃতীয় ছবি আনছেন খিজির হায়াত খান। এই ছবির নায়কও তিনি।

সিনেমাটির পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। ছবিটি ৫০ হলে মুক্তির কথা নিশ্চিত করেছেন প্রযোজক। আরও  বাড়তে পারে বলে জানিয়ে  অভিনেতা ও প্রযোজক খিজির হায়াত খান বলেন, ‘হোলি আর্টিজানে জঙ্গি হামলায় আমার বন্ধু ইসরাত আখন্দ নিহত হয়েছেন, তার মৃত্যুর পরপরই জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করার আগ্রহ তৈরি হয়। ধর্মের অপব্যাখ্যা দিয়ে নিরীহ মানুষকে হত্যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। মানসিক তাড়না থেকেই ছবিটি করেছি ।’

খিজির হায়াত খান আরও জানান, দেশের পতাকা বুকে ধারণ করে এক সাহসী যুবকের জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর গল্প ফুটে উঠেছে ছবিটিতে। অ্যাকশনের বাইরেও রোমান্স, নাচ-গান সবই থাকছে সিনেমায়।’

প্রথম ছবি ছিল বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমানের জীবন নিয়ে। ২০০৭ সালে মুক্তি পায় অস্তিত্বে আমার দেশ। দ্বিতীয় ছবিটি খেলা নিয়ে, জাগো। মুক্তি পায় ২০১০-এ। তৃতীয় ছবি মিস্টার বাংলাদেশ-এ এবার তিনি অভিনেতা হিসেবে আবির্ভূত হলেন। তা–ও একটি নয়, দুটি চরিত্রে। ছবির প্রথম ভাগে তিনি ‘সাফায়েত’, শেষ ভাগে ‘ইব্রাহিম’।

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে নায়িকা হয়েছেন শানেরাই দেবী শানু। ভিলেন চরিত্রে অভিনয় করেছেন দুর্দান্ত দুই অভিনেতা টাইগার রবি ও শাহরিয়ার ফেরদৌস সজীব। শুধু তাই নয়, এই চলচ্চিত্রের মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে তরুণ প্রতিশ্রুতিশীল অভিনেতা সাইফ আজাদ, সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারের।

Check Also

দেবী

সারাদেশে মুক্তি পেল দেবী

মিডিয়া খবর :- শুক্রবার ১৯ অক্টোবর সারাদেশে মুক্তি পেল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান প্রযোজিত প্রথম …

তিনটি ছবির মুক্তি

মিডিয়া খবর:- শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে চারটি ছবি মুক্তির কথা থাকলেও তিনটি ছবি মুক্তি পেল। ছবি তিনটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *