Home » তথ্য প্রযুক্তি » ২৪ঘন্টা বন্ধ থাকবে ফেসবুক !
facebook

২৪ঘন্টা বন্ধ থাকবে ফেসবুক !

মিডিয়া খবর:-

ইন্টারনেট ব্যবহার করেন অথচ ফেসবুকে অ্যাকাউন্ট নেই, এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক। অনেকের কাছে ফেসবুকই সব সারাক্ষণ ফেসবুকেই থাকেন।

প্রযুক্তি বিশ্বে যেখানে ফেসবুকের জয়জয়কার, সেখানে এবার শোনা যাচ্ছে, পুরো এক দিনের জন্য বন্ধ রাখা হতে পারে জনপ্রিয় এই সামাজিক যোগাযোগমাধ্যমটি। ব্যবহারকারীদের পরামর্শ মেনেই ফেসবুকের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ এমন সিদ্ধান্তের বিষয়ে ভাবছেন।

সম্প্রতি মার্ক জাকারবার্গ তার ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে নতুন বছরে তিনি কী ধরনের ব্যক্তিগত চ্যালেঞ্জ নিতে পারেন, সে পরামর্শ চান ব্যবহারকারীদের কাছে। স্ট্যাটাসটিতে পরামর্শের প্রায় ৫৮ হাজার কমেন্ট পড়ে। এর মধ্যে বেশির ভাগ পরামর্শ পড়েছে বছরে এক দিন ফেসবুক বন্ধ রাখার জন্য।

ব্যবহারকারীরা কমেন্টে জানান, ফেসবুক যদি সত্যিই ব্যবহারকারীদের গুরুত্ব দিয়ে থাকে, তাহলে বছরে অন্তত এক দিন ফেসবুক বন্ধ করে দেখাবে।

এ প্রসঙ্গে অ্যান্টনি ফার্গুসন নামের এক ফেসবুকের কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘জাকারবার্গ ২৪ ঘণ্টার জন্য ফেসবুক বন্ধ করার কথা ভাবছেন। বাস্তব জীবনের কোনো নতুন ব্যক্তি বা বিষয় নিয়ে ব্যবহারকারীদের চিন্তা-ভাবনার জন্য এটা করা হতে পারে।’

Check Also

sim

মধ্যরাত থেকে মোবাইলে নতুন কলরেট

মিডিয়া খবর :- মোবাইল অপারেটরগুলো টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন বিটিআরসির দেয়া নির্দেশনা অনুযায়ী ৪৫ পয়সার নিচে …

shafin ahmed

ঘরের ছেলে ঘরে -শাফিন আবার মাইলসে

মিডিয়া খবর:- ঘরের ছেলে ঘরে ফিরলেন,  মাইলস ভক্তদের জন্য সুখবর কারণ শাফিন আবার ফিরে আসছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *