Home » অনুষ্ঠান » সোহাগ মাসুদের ঈদ অনুষ্ঠান

সোহাগ মাসুদের ঈদ অনুষ্ঠান

মিডিয়া খবর :- আসন্ন ঈদ উল আযহায় একুশে টেলিভিশনের সাতদিন ব্যাপী বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ সেলিব্রেটি টক শো ‘তারকার হাট’। মাসুদুজ্জামান সোহাগের প্রযোজনায় এবং সোনিয়া হোসেনের উপস্থাপনায় ঈদের দিন থেকে ঈদের সপ্তমদিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০মিনিটে একুশে টেলিভিশনের পর্দায় অনুষ্ঠানটি প্রচার হবে।

এছাড়া ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ১২টায় সোহাগ মাসুদের প্রযোজনায় একুশে টেলিভিশনের স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার হবে ঈদের বিশেষ ‘ফোনো লাইভ স্টুডিও কনসার্ট।sohag pic for mediakhabor
সেলিব্রেটি অনুষ্ঠান ‘তারকার হাট’ এ ঈদের দিন অতিথি হিসেবে থাকবেন নিরব, ইমন এবং তমা মীর্জা, দ্বিতীয় দিন থাকবেন সিয়াম, নাবিলা এবং বিদ্যা সিনহা মীম, তৃতীয় দিন অতিথি আড্ডায় থাকবেন ইমরান, পড়শী এবং মিনার, চতুর্থ দিন তানিয়া আহমেদ, মারিয়া নূর এবং সালমান মুক্তাদির, পঞ্চম দিন আড্ডায় থাকবেন আজরা, রুমা এবং বুলবুল টুম্পা, ষষ্ঠ দিন থাকবেন জোভান, আইরিন এবং নোভা। এছাড়া ঈদের সপ্তম দিন অতিথি আড্ডায় অংশ নেবেন ফারুখ আহমেদ, কচি খন্দকার, ম ম মোর্শেদ। অনুষ্ঠানে অতিথিরা ঈদের আলপনা ছাড়াও বিভিন্ন ছোট ছোট গেমসে অংশ নিয়েছেন।

এছাড়া স্বাগতার উপস্থাপনায় ফোনো লাইভ স্টুডিও কনসার্টে ঈদের দিন সঙ্গীত পরিবেশন করবেন আখিঁ আলমগীর, দ্বিতীয় দিন থাকবেন জনপ্রিয় ব্যান্ড অবসকিউর, তৃতীয় দিন সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় শিল্পী সামিনা চৌধুরী, ঈদের চতুর্থ দিন থাকবেন ব্যান্ড জলের গান, ঈদের পঞ্চম দিন সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় ফোক শিল্পী ফকির সাহাবুদ্দিন, জনপ্রিয় সঙ্গীত শিল্পী ডলি সায়ন্তনী সঙ্গীত পরিবেশন করবেন ঈদের ষষ্ঠদিন, এছাড়া ঈদের সপ্তমদিন সঙ্গীত পরিবশন করবেন জনপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিৎ।

sohag pic for mediakhaborঅনুষ্ঠান দুটি সম্পর্কে প্রযোজক মাসুদুজ্জামান সোহাগ জানান, ‘বিগত বছরের মত এ বছর দর্শককে ভিন্ন কিছু উপহার দেয়ার ভাবনা থেকেই আমাদের এই প্রচেষ্টা। তারকার হাট অনুষ্ঠানটি মোট তিনটি রাউন্ডে ভাগ করে নির্মিত হয়েছে। পুরো কাজটিতে মোট ২১ জন সেলিব্রেটি অংশ নিয়েছেন। আর ফোনো লাইভ স্টুডিও কনসার্টে বরাবরের মতই দর্শক পছন্দ মাথায় রেখেই দেশের স্বনামধন্য শিল্পীদের অংশগ্রহণ নিশ্চিত করেছি। আশা করছি এবারের ঈদে দর্শক ভিন্ন মাত্রার অনুষ্ঠান দেখবেন’।
উল্লেখ্য মাসুদুজ্জামান সোহাগ ইতোপূর্বে বাংলাদেশের দুই সুপার স্টার সাকিব আল হাসান এবং শাকিব খানকে নিয়ে ‘সাকিব বনাম শাকিব’ অনুষ্ঠানটি নির্মাণ করেছেন। এছাড়াও নিয়মিত ৫টি সাপ্তাহিক অনুষ্ঠান নির্মাণ করে চলেছেন যার মধ্যে উল্লেখযোগ্য  মিডিয়ার তারকা দম্পত্তি নিয়ে নির্মিত সরাসরি অনুষ্ঠান ‘সিম্পল লাভ স্টোরী’ এবং সাক্ষাতকার ভিত্তিক অনুষ্ঠান ‘উইথ নাজিম জয়।

Check Also

hasanul haque inu

সরকার, ইউনিসেফ ও পাঁচটি টিভি চ্যানেল

মিডিয়া খবর:- তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, ‘গণতন্ত্র, উন্নয়ন, স্বাস্থ্য ও উদ্ভাবনের মতো ইস্যুতে …

টেলিভিশনকেন্দ্রীক পেশাজীবী সংগঠনগুলোর বর্ষবরণ

মিডিয়া খবর :- প্রথমবারের মতো টেলিভিশন মাধ্যমের পেশাজীবী সংগঠন টেলিভিশন প্রোগ্রাম প্রোডিউসার্স এসোসিয়েশন অব বাংলাদেশ, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *