Home » নিউজ » সেলিব্রেটিং লাইফ প্রতিযোগিতা

সেলিব্রেটিং লাইফ প্রতিযোগিতা

মিডিয়া খবর :-

আবারও শুরু হতে যাচ্ছে ‘দ্য ডেইলি স্টার-স্ট্যান্ডার্ড চার্টার্ড সেলিব্রেটিং লাইফ’ প্রতিযোগিতা। আলোকচিত্র, গানের লিরিক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে এবার ১১তমবারের মতো এ আয়োজন করা হচ্ছে।

এ উপলক্ষে ১৭ এপ্রিল সকাল ১১টায় ঢাকায় প্যান-প্যাসিফিক সোনারগাঁও হোটেল এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানেই এবারের আয়োজনের থিম ও সময়সূচি ঘোষণা করা হবে বলে জানায় আয়োজক ডেইলি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

এর আয়োজনের অংশ হিসেবে গত ১৬ এপ্রিল সন্ধ্যায় ঢাকায় ডেইলি স্টার মিলনায়তনে বই প্রকাশনা অনুষ্ঠান করা হয়। বইয়ে গত ২০১৬-১৭ বছরে অংশ নেওয়া আলোকচিত্রীদের স্থিরচিত্র স্থান পেয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমেরেটাস অধ্যাপক আনিসুজ্জামান। তিনি আয়োজকদের সাধুবাদ জানিয়ে বলেন, ‘এমন উদ্যোগকে সাধুবাদ না জানিয়ে পারা যায় না। আমরা বৈশ্বিক উন্নতির খবর পাই। কিন্তু সাংস্কৃতিক ক্ষেত্রেও এগিয়ে যাচ্ছি তা এই বই দেখে বোঝা যায়। এটি একটি দলিল।’

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান, অভিনেত্রী সুচন্দা, ববিতা, জ্যোতিকা জ্যোতি, অভিনেতা ফারুক, শহিদুল আলম সাচ্চু, সংগীতশিল্পী রফিকুল আলম, আবিদা সুলতানাসহ অনেকে। বইয়ের মোড়ক উন্মোচনে বেশিরভাগ অতিথিরা অংশ নেন। এরপর বক্তব্যেও অংশ নেন সুচন্দা, ববিতা ও আয়োজক কর্তৃপক্ষ।

অনুষ্ঠানের আয়োজক ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহ্‌ফুজ আনাম জানান, এবারও তিনটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা হবে। বিভাগগুলো হলো- আলোকচিত্র, গানের লিরিক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। পেশাদার ও অপেশাদার ব্যক্তিরা এতে অংশ নিতে পারবেন। প্রকাশনা উৎসব শেষে সংগীত পরিবেশন করে ব্যান্ড লালন।

Check Also

ধানমন্ডিতে নতুন স্টার সিনেপ্লেক্স

মিডিয়া খবর :- ধানমন্ডির সীমান্ত সম্ভারে (প্রাক্তন রাইফেলস স্কয়ার) চালু হচ্ছে মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার …

mobile set

অবৈধ পথে মোবাইলের প্রবেশ আর নয়

মিডিয়া খবর :-  নকল বা অবৈধ মোবাইল ফোন শনাক্ত করতে একটি শক্তিশালী আইএমইআই (ইন্টারন্যাশনাল মোবাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *