Home » চলচ্চিত্র » সালমান শাহ উৎসব
সালমান শাহ

সালমান শাহ উৎসব

মিডিয়া খবর :- বাংলা চলচ্চিত্রের রাজপুত্র সালমান শাহর মৃত্যুবার্ষিকী উপলক্ষে নাগরিক টিভির আয়োজন করছে সালমান শাহ উৎসব। বাংলা চলচ্চিত্রে অসম্ভব জনপ্রিয় এই নায়ককে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করতে দর্শকের জন্য এই উৎসবের আয়োজন করেছে নাগরিক টিভি কর্তৃপক্ষ।

৯০ দশকের বাংলা চলচ্চিত্রের এক উজ্জল ইতিহাসের নাম সালমান শাহ। যিনি হুট করে এসে বাংলা চলচ্চিত্রের দর্শকদের মন জয় করে খুব তাড়াতাড়ি চলে গিয়েছিলেন। যার টানে সিনেমা হলে ছুটেছিল কোটি তরুণ ভক্ত।

ঢালিউডের এ দাপুটে অভিনেতা রেখে গেছেন ২৭টি চলচ্চিত্র। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সবাইকে কাঁদিয়ে তিনি চলে যান না ফেরার দেশে। আগামী ৬ সেপ্টেম্বর এই অভিনেতার ২২তম মৃত্যুবার্ষিকী। এই দিবসকে সামনে রেখে আসন্ন ঈদুল আজহায় নাগরিক টিভি আয়োজন করেছে সালমান উৎসব।

ঈদের সাতদিনে চ্যানেলের পর্দায় সালমান শাহ অভিনীত ৮টি জনপ্রিয় সিনেমা প্রচার করা হবে। ঈদের দিন সকাল ১০টায় ‘মহামিলন’ ও দুপুর ১টায় প্রচার হবে ‘সত্যের মৃত্যু নেই’। ঈদের দ্বিতীয় দিন থেকে ৭ম দিন পর্যন্ত দুপুর ১টায় প্রতিদিন প্রচার হবে যথাক্রমে ‘স্বপ্নের নায়ক’, ‘জীবন সংসার’, ‘আনন্দ অশ্রু’, ‘স্নেহ’, ‘প্রিয়জন’ ও ‘বিক্ষোভ’।

Check Also

Mr Bangladesh

৫০ হলে মিস্টার বাংলাদেশ মুক্তি পেল

মিডিয়া খবর:- দেশে সংঘটিত একাধিক আলোচিত জঙ্গি হামলাকে কেন্দ্র করে তৈরি হয়েছে  ‘মিস্টার বাংলাদেশ’। ‘একজনের প্রতিশোধ …

priti short film

পরিমনি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে

মিডিয়া খবর :-  প্রীতি’ নামে নতুন স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম আর নায়িকা হিসেবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *