Home » চলচ্চিত্র » শুটিংয়ে তাহসান ও তাসকিন

শুটিংয়ে তাহসান ও তাসকিন

Share Button

মিডিয়া খবর :-

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম চলচ্চিত্র ‘যদি একদিন’ ছবির শুটিং শনিবার (৬ জানুয়ারি) থেকে শুরু হয়েছে। তবে শুটিং-এর লোকেশন সম্পর্কে কিছুই জানান রাজি হননি এই নির্মাতা। বলা যায় বেশ গোপনীয়তা রক্ষা করেই শুরু করেছেন তার নতুন ছবির কাজ।
 
শনিবার সকালে রাজ তার ফেসবুকে ছবির দুই নায়ক তাহসান ও তাসকিনের এক সাথের ছবি পোস্ট করেন। এ থেকেই বোঝা যাচ্ছে শুরু হয়ে গিয়েছে ‘যদি একদিন’ ছবির শুটিং।  
 
শুটিং নিয়ে জানতে চাইলে নির্মাতা রাজ গণমাধ্যমকে বলেন ‘আসলে আমি চাইছি না আগে থেকেই সিনেমাটির কোনো কিছু দর্শকদের কাছে পৌঁছাক।  তার মানে এই না যে একদমই মিডিয়াকে ডাকবো না, তা না।  এক বা দুদিন আমরা শুটিং কভারেজের ব্যবস্থা রাখবো।’
 
দর্শকদের যাতে আগ্রহ নষ্ট না হয়, তাই এ ব্যবস্থা।  কারণ আগে থেকে শুটিংয়ের ছবি প্রকাশিত হলে দর্শকদের আগ্রহ কিছুটা হলেও নষ্ট হয়ে যায়।  তাছাড়া আমরা এবার সেটে কোনো শিল্পী যাতে আলাদা করে কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় আপ না করেন সে ব্যাপারে সচেতন থাকবো, যোগ করেন রাজ।
 
বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেডের চ্যানেল আরটিভির প্রযোজনায় সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, রাইসা ও সাবেরী আলম।

Check Also

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু

মিডিয়া খবর :- ষোড়শ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে। ৯ দিনব্যাপী এ উৎসব চলবে …

চিত্রনায়িকা শাবনূরের নতুন ছবি

মিডিয়া খবর:- চার বছর পর আগামী শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের নতুন ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares