Home » নিউজ » লাইফ স্টাইল শপ এসএ ওয়ার্ল্ডের নতুন শাখা মিরপুরে
sa world

লাইফ স্টাইল শপ এসএ ওয়ার্ল্ডের নতুন শাখা মিরপুরে

মিডিয়া খবর :-

বিশ্বখ্যাত ব্রান্ডেড পণ্যসমুহের বিশাল সমাহার নিয়ে ফ্যাশন হাউজ ‘এসএ ওয়ার্ল্ড’এর দ্বিতীয় এক্সক্লুসিভ শাখা উদ্বোধন হতে যাচ্ছে ঢাকার মিরপুরে আগামী ২৪ জুন বিকাল ৪টায়।

উদ্বোধন করবেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, এসএ গ্রুপ অব কোম্পানিজ ও এসএ ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ, জনপ্রিয় মডেল নোবেল ও মৌ।
এসএ ওয়ার্ল্ডের প্রথম শাখা আত্মপ্রকাশ করেছে গত ৪ জুন চট্ট্রগ্রামের পূর্ব নাসিরাবাদে এসএ পরিবহন পার্সেল ও কুরিয়ার সার্ভিসের ভবনে।

এসএ গ্রুপ অব কোম্পানীর সাফল্যের ধারাবাহিকতায় যুক্ত হয়েছে এসএ ওয়ার্ল্ড। এসএ ওয়ার্ল্ড মূলত আন্তর্জাতিক মানের একটি লাইফ স্টাইল শপ। বিশ্বখ্যাত ব্রান্ডেড পণ্যসমূহ বাংলাদেশের মানুষের হাতের নাগালে এনে দিতেই এসএ ওয়ার্ল্ডের যাত্রা। ঢাকার মিরপুর ১০ গোল চত্তরের কাছে এসএ ওয়ার্ল্ডের নিজস্ব ভবনে এই দ্বিতীয় শাখায়  আছে নারী, পুরুষ ও শিশুদের জন্য আন্তর্জাতিকমানের আকর্ষণীয় পণ্য।  গত ২২ জুন দুপুর ১.০০ টায় দ্বিতীয় শো রুম এর শুভ উদ্বোধন উপলক্ষে ২২ কাকরাইল এসএ পয়েন্ট এর ১৮ তলায় এক প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়।  অনুষ্ঠানে এসএ ওয়ার্ল্ড সম্পর্কে বলেন এসএ গ্রুপ অব কোম্পানিজ ও এসএ ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ, এস গ্রুপের ডিরেক্টর সামসুল আলম পান্থ, এসএ চ্যানেলের সিওও সৈয়দ সালাহ উদ্দিন জাকী, এস এ গ্রুপের কো-অর্ডিনেটর হাসান মঞ্জুর এবং এসএ ওয়ার্ল্ডের জিএম  পিনাকী চক্রবর্তী।

Check Also

mobile set

অবৈধ পথে মোবাইলের প্রবেশ আর নয়

মিডিয়া খবর :-  নকল বা অবৈধ মোবাইল ফোন শনাক্ত করতে একটি শক্তিশালী আইএমইআই (ইন্টারন্যাশনাল মোবাইল …

সভাপতি সাইফুল, সাধারণ সম্পাদক ফরিদা

মিডিয়া খবর :-  জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আজ মঙ্গলবার দিনভর উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্টিত হল। জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *