Home » চলচ্চিত্র » রেকর্ড গড়ছে পোড়ামন ২
poramon 2

রেকর্ড গড়ছে পোড়ামন ২

মিডিয়া খবর :-  রেকর্ড গড়ার পথে ‘পোড়ামন ২’। ঈদুল ফিতরে মুক্তি পেলেও ঈদুল আজহায় ৭টি হলে চলছে রায়হান রাফি পরিচালিত এ ছবিটি।   রাজধানীর বসুন্ধরা সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসে  ঈদুল ফিতর থেকে ঈদুল আজহা পর্যন্ত যথাক্রমে টানা ১১ ও ১০ সপ্তাহ চলেছে। ঢাকাই ছবির জন্য এটি বড় রেকর্ডই বলছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। 

এর আগে সিনেপ্লেক্সে সর্বাধিক সপ্তাহ প্রদর্শিত হওয়া ছবির  মধ্যে  অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’। ছবিটি স্টার সিনেপ্লেক্সে চলেছিল টানা ২৪ সপ্তাহ প্রদর্শিত হয়েছিল। আর দীপঙ্কর দীপন পরিচালিত ছবি ‘ঢাকা অ্যাটাক’ স্টার সিনেপ্লেক্সে একটানা ১১ সপ্তাহ প্রদর্শিত হয়েছিল। দুটি ছবি ঈদের ছবি ছিল না বলেই জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ।

মেসবাহ উদ্দিন আহমেদ গণমাধ্যমে বলেন, আয়নাবাজি ও ঢাকা অ্যাটাক ছবিটি দুটি ঈদে মুক্তি পায়নি। পোড়ামন ২ হচ্ছে ঈদের ছবি। ঈদে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের কোন ছবি এই প্রথম এতোদিন ধরে চলছে।’

অন্যদিকে ব্লকবাস্টারের ম্যানেজার এ এইচ আহমেদ বি সরকার জানিয়েছেন, টানা ১০ সপ্তাহ পোড়ামন ২ চালিয়েও কর্তৃপক্ষ খুশি। এতদিন কোনো ঈদের ছবি এর আগে এখানে প্রদর্শিত হয়নি। তবে এবারের ঈদে পোড়ামন ২’র স্থানে ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’ চালানো হচ্ছে।’

পোড়ামন ২ এর এমন সাফল্যে উচ্ছসিত ছবিটির প্রযোজক আবদুল আজিজ। তিনি বলেন,‘ এটা শুধু জাজ মাল্টিমিডিয়ার সাফল্য না। বাংদেশের চলচ্চিত্রের সাফল্য। পোড়ামন ২ এটাই প্রমাণ করে যে ভালো ছবির দর্শক এখনও রয়েছে। 

Check Also

ahoto fuler golpo

আহত ফুলের গল্প

মিডিয়া খবর :- আহত ফুলের গল্প চলচ্চিত্রটি সেন্সর বোর্ড থেকে সম্প্রতি আনকাট সেন্সর অনুমোদন পেয়ে এখন মুক্তির …

বিদায় অভিনেত্রী রানী সরকার

মিডিয়া খবর :- চলচ্চিত্র অভিনেত্রী রানী সরকার আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *