Home » টিভি চ্যানেল » যে মাসে সুখ থাকে জাহিদ হাসান ও মোনালিসা
zahid hasan, monalisa

যে মাসে সুখ থাকে জাহিদ হাসান ও মোনালিসা

মিডিয়া খবর :-

অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসানের নির্দেশনায় তারই বিপরীতে নাটকে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী মোনালিসা। মেহরাবের রচনায় এ নাটকটির নাম ‘যে মাসে সুখ থাকে’।

নাটকের গল্পে দেখা যাবে, রতন একটি অফিসে চাকরি করে। হঠাৎ অনেক টাকা পেয়ে তার স্বাভাবিক চালচলনে বেশ পরিবর্তন আসে। যে কারণে তার কাছের মানুষেরা একে একে তার থেকে দূরে চলে যায়। তার স্ত্রী কলিও এই নিয়ে অনেক বিরক্ত হয়।  একসময় রতন উপলব্ধি করে, টাকাটাই সব নয়। বরং, যে মাসে টাকা ছিল না সেই মাসেই তার সুখ ছিল। তাই যার টাকা তাকে ফেরত দিতে যায় রতন। এভাবে এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, এই নাটকে আমার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছে মোনালিসা। মোনালিসা তো আমার পরিবারেরই একজনের মতো। অভিনয়ের প্রতি তার একাগ্রতা মুগ্ধ করে আমাকে। সবচেয়ে বড় কথা হলো একটি দৃশ্যে অভিনয় করার আগে মোনা বারবার রিহার্সাল করে এবং দৃশ্যটি বেশ ভালোভাবে বুঝে নেয়ার চেষ্টা করে। আমি তার অভিনয়ে তৃপ্ত।

মোনালিসা বলেন, জাহিদ ভাই নিঃসন্দেহে এ দেশের নাট্যাঙ্গনের অন্যতম সেরা একজন অভিনেতা। তার নির্দেশনায় তারই সহশিল্পী হিসেবে কাজ করাটা আমার কাছে অনেক উপভোগ্য ছিল। আশা করি নাটকটির গল্প এবং আমাদের দু’জনের অনবদ্য অভিনয় দর্শকের ভালো লাগবে। বিশেষ করে আমাদের খুনসুটিগুলো দর্শক বেশ উপভোগ করবেন। 

Check Also

অবশেষে ১৮ নভেম্বরে দীপ্ত টিভি

মিডিয়া খবর:- ৬ ঘন্টার নতুন অনুষ্ঠানমালা, নাটক ও খবর নিয়ে ১৮ নভেম্বরে সম্প্রচার কার্যক্রম শুরু করবে দীপ্ত টিভি। …

জাজ মাল্টিমিডিয়ার জাজ টিভি

মিডিয়া খবর:- গত বৃহস্পতিবার জাজের কর্ণধার আবদুল আজিজ টিভি চ্যানেল বিষয়ে তার ফেসবুক একাউন্টে একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *