Home » টিভি নাটক » ম্যাচ ড্র, বিপাকে দুই বোন

ম্যাচ ড্র, বিপাকে দুই বোন

মিডিয়া খবর:-

একজনের প্রেমে মজেছে দুই বোন, সিদ্ধান্ত হল যার দল জিতবে সেই পাবে পছন্দের মানুষকে। এই দ্বন্দ্বের মধ্যেই ম্যাচ হলো ‘ড্র’, শুরু হলো নতুন গল্প। এবারের ঈদ ও বিশ্বকাপ ফুটবল যেন মিলেমিশে একাকার। স্বাভাবিকভাবেই ঈদ বিনোদনেও ঢুকে পড়েছে ফুটবল উন্মাদনা।
টেলিফিল্মটির গল্প আবর্তিত হয়েছে এভাবে— অপূর্ব বিদেশ থেকে দেশে বেড়াতে আসে। দেশে এসে সে খালার বাসায় উঠে। খালার দুই মেয়ে এভ্রিল ও চৈতি আগে থেকেই অপূর্বর প্রেমে মজে আছে। অপূর্বকে দেখার পর সেটার ব্যপকতা আরও বেড়ে যায়। তবে তার তা নিজেদের মধ্যেই লুকিয়ে রাখে। সেটা অপূর্ব পর্যন্ত প্রকাশ পায় না। এমন কি শুরুর দিকে এভ্রিল জানে না চৈতিও অপূর্বকে পছন্দ করে। আবার চৈতিও জানে না এভ্রিল অপূর্বকে পছন্দ করে। যখন জানা জানি হয় তখন দুই বোনের মধ্যে শুরু হয় দন্দ্ব। অপূর্ব দেশে থাকতে ভালো ফুটবল খেলতো তাই এলাকার ফুটবল ক্লাবের ছেলেরা অপূর্বকে সম্বর্ধনা দিবে বলে ঠিক করে। সে অনুযায়ী একটি প্রীতি ফুটবল ম্যাচ এর আয়োজন করে এলাকার ছেলেরা। চৈতি এসে বলে সেদিন খেলা হবে ব্রাজিল আর আর্জেন্টিনার। যেহেতু চৈতি ব্রাজিল সাপোর্ট করে তাই সে ব্রাজিল টিম ম্যানেজারের দায়িত্ব পালন করে। অন্যদিকে আর্জেন্টির সমর্থক হেসেবে দলের ম্যানেজারের দায়িত্ব নেয় এভ্রিল। আর খেলায় যে জিতবে অপূর্ব হবে তার। কিন্তু ম্যাচ হয় ড্র। বিপাকে পড়ে দুই বোন। গল্প এগিয়ে যায়। 
এটিএন বাংলায় ঈদের তৃতীয়দিন রাত সাড়ে ১১টায় প্রচার হবে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘ফুটবলে প্রেম’। টেলিফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, জান্নাতুল নাইম এভ্রিল, ইসরাত চৈতি রয়, জিয়াউল হাসান কিসলু, শিখাসহ আরো অনেকে।
 

Check Also

ভালোবাসায় বাঁধ সাধেন কে?

মিডিয়া খবর :- চরিত্রের স্বার্থে অভিনেতা অভিনেত্রীদের বিভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করতে হয়। নিজেকে উপস্থাপন …

সাবিলা নূরের পরিবর্তে পিয়া বিপাশা

মিডিয়া খবর:- চ্যানেল আইয়ের  টিভি সিরিজ বেসিক আলীতে রিয়া চরিত্রে সাবিলা নূরের পরিবর্তে অভিনয় করছেন পিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *