Home » অনুষ্ঠান » বৈশাখে বিরতিহীন অনুষ্ঠানমালা জিটিভিতে
gtv

বৈশাখে বিরতিহীন অনুষ্ঠানমালা জিটিভিতে

মিডিয়া খবর:-

বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষে জিটিভি আয়োজন করেছে দিনব্যপী বিরতিহীন বিশেষ অনুষ্ঠানমালার।  বৈশাখের এই বিশেষ অনুষ্ঠানমালা চ্যানেলটি প্রচার করবে সম্পূর্ণ বিরতিহীন। ‘ব্রেক ফ্রি বৈশাখী ঝড়’ শিরোনামের এই বিশেষ উৎসবের আয়োজনে সকাল ৭টা ১৫ মিনিটে ছায়ানট এবং চারুকলা থেকে বর্ষবরণ অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। সকাল ১০টা ১৫ মিনিটে প্রচার হবে পূর্ণদের্ঘ্য বাংলা ছায়ছবি ‘লালন’। তানভীর মোকাম্মেল এর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, শমী কায়সার, আজাদ আবুল কালাম সহ আরও অনেকে।

বিকাল ৪টা ৩০ মিনিটে প্রচার হবে তুষার জামালের প্রযোজনায় বৈশাখের মজাদার রান্না নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘বৈশাখী রান্না’। অনুষ্ঠানে জনপ্রিয় টিভি অভিনেত্রী ঈশানা দর্শকদের জন্য রান্না করবেন তার পছন্দের রেসিপি। বলবেন বৈশাখ নিয়ে তার ছেলেবেলা ও বর্তমান সময়ের স্মৃতি। সন্ধ্যা ৫টা ৩০ মিনিটে প্রচার হবে সোহেল রানার ‘বৈশাখের বিশেষ এই সন্ধ্যায়’ এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুরের ধারার প্রতিষ্ঠাতা জনপ্রিয় রবীন্দ্রসংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা।

সন্ধ্যা ৬টায় প্রচার হবে বিশেষ অনুষ্ঠান ‘বৈশাখী সাজ’। অনুষ্ঠানে বৈশাখের ফ্যাশন নিয়ে কথা বলেছেন আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার ওয়ালী আহমেদ সুজন আর বৈশাখী সাজ নিয়ে কথা বলেছেন রূপ বিশেষজ্ঞ ফারনাজ আলম। অনুষ্ঠানে আটজন নতুন মুখকে গ্রুমিং করিয়ে তাদেরকে দিয়ে দৃষ্টিনন্দন বৈশাখী ফ্যাশন শো করানো হয়। আশিক ইব্রাহীমের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন পুজা সেনগুপ্ত।

রাত ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে অনন্ত জাহিদের প্রযোজনায় বিশেষ সংগীতানুষ্ঠান অনুষ্ঠান ‘বৈশাখী ঝড়ে বাউলিয়ানা’। বাউল গান। যা বাংলা  লোকসাহিত্যের একটি বিশেষ অংশ। বাউলরা তাদের দর্শন ও মতামত বাউল গানের মধ্য দিয়ে প্রকাশ করে থাকে। এই বাউল গান বাংলা সংস্কৃতি আর ঐতিহ্যেও একটি বড় অংশজুড়ে আছে। বৈশাখী ঝড়ে বাউলিয়ানাতে বাউল গান করেছেন এই প্রজন্মের বাউল শিল্পীরা। এরা হলেন সন্দীপন, বিউটি, গামছা পলাশ ও রেশমী। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শ্রাবন্য তৌহিদা।

রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে বৈশাখের বিশেষ ‘আজকের অনন্যা’। মৌসুমী হামিদের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন তুষার জামাল। অনুষ্ঠানে অংশ নিয়েছেন এই প্রজন্মের চার নৃত্যশিল্পী মিমো, সিনথিয়া, মিম ও নিসা।

রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে বৈশাখের বিশেষ ‘পঞ্চকবির গান’। নজরুল ইসলাম খানের প্রযোজনায় এতে গান পরিবেশন করবেন অনিমা রায়, প্রিয়াংকা গোপ এবং তানভীর আলম সজীব। রাত ১১টা ১৫ মিনিটে প্রচার হবে ‘বৈশাখী ঝড়ে বাংলা ব্যান্ড’। সোহেল হাসানের প্রযোজনায় এতে গান পরিবেশন করবেন সম্রাট, শাওন গানওয়ালা, আরিফ ও সাব্বির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *