Home » নিউজ » বিব্রত অর্পণা ও ১৪০০ গ্রাম মস্তিষ্ক

বিব্রত অর্পণা ও ১৪০০ গ্রাম মস্তিষ্ক

মিডিয়া খবর :-

সাংবাদিকতা আর মলম বিক্রি একসাথে গুলিয়ে ফেলবেন না লিখে তার বিরক্তি প্রকাশ করেছেন অভিনেত্রী অপর্ণা  ঘোষ। সম্প্রতি কিছু অনলাইন পত্রিকায় অপর্ণা নিয়ে লেখা একটি সংবাদ পড়ে বিব্রত হয়েছেন বলে  জানিয়েছেন এই অভিনেত্রী। অভিনেত্রী অপর্ণা  ঘোষ এখন মালয়েশিয়ায় আছেন। সেখানে তিনি শুটিং করছেন তিনি। 

অপর্ণাকে নিয়ে লেখা সে সংবাদের নাম, ‘জনপ্রিয় অভিনেত্রী অপর্না ঘোষ নিহত!’  মূলত  এটি ‘নীল কাদা আবরণ’ শিরোনামের একটি নাটকের সংবাদ। নাটকটিতে দেখা যাবে অপর্ণা  ঘোষ নিহত হবেন।

এই নাটকের খবরের শিরোনাম নিয়ে আপত্তি ও ক্ষোভ প্রকাশ করেছেন অপর্ণা ঘোষ। সোমবার মালয়েশিয়া থেকে অপর্না ঘোষ ফেসবুকে লেখা একটি একটি স্ট্যাটাসে এসব কথা বলেছেন। এতে তিনি বলেন, ‘জনৈক সাংবাদিক, সম্পাদক! আপনাদের কাছ থেকে একটি সংবাদ আশা করছি। শিরোনাম : কী কী অযোগ্যতা থাকলে হাতুড়ে সাংবাদিক হওয়া যায়?”

অপর্ণা  আরো লেখেন, ‘আমি শুটিংয়ে মালয়েশিয়াতে আছি আর আপনাদের এই অযোগ্য সাংবাদিকতার কারণে আমার পরিবার থেকে পরিচিতজনসহ সবার যে কী পরিমাণ দুশ্চিন্তার মধ্য দিয়ে গেছে তা নিশ্চয়ই আপনাদের ১৪০০ গ্রামের মস্তিষ্ক দিয়ে বিবেচনা করা সম্ভব হবে না। পুনশ্চঃ সাংবাদিকতা আর মলম বিক্রি একসাথে গুলিয়ে ফেলবেন না।’

টিভি নাটক ছাড়াও চলচ্চিত্রে অভিনয় করেছেন অপর্ণা  ঘোষ। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো ‘মৃত্তিকা মায়া’  ‘সুতপার ঠিকানা’ ও ‘ভুবন মাঝি’।

Check Also

mobile set

অবৈধ পথে মোবাইলের প্রবেশ আর নয়

মিডিয়া খবর :-  নকল বা অবৈধ মোবাইল ফোন শনাক্ত করতে একটি শক্তিশালী আইএমইআই (ইন্টারন্যাশনাল মোবাইল …

সভাপতি সাইফুল, সাধারণ সম্পাদক ফরিদা

মিডিয়া খবর :-  জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আজ মঙ্গলবার দিনভর উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্টিত হল। জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *