Home » সঙ্গীত » বারী সিদ্দিকী ও তার মেয়ের অ্যালবাম

বারী সিদ্দিকী ও তার মেয়ের অ্যালবাম

মিডিয়া খবর:-  শুক্রবার সন্ধ্যায় জাতীয় জাদুঘরের সিনেপ্লেক্সে হয়ে গেল প্রয়াত বংশীবাদক ও সংগীতশিল্পী বারী সিদ্দিকীর করে যাওয়া সুরে ‘আত্মাদেবী’ শিরোনামে একক অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠান। গানগুলো গেয়েছেন তার মেয়ে এলমা সিদ্দিকী। 

অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোলের ব্যানারে অ্যালবামটিতে পাঁচটি মৌলিক গান আছে। একটি গানের সুর এলমার। সব গানের সংগীত করেছেন মুশফিক লিটু। গানগুলো লিখেছেন দেলোয়ার আরজুদা। এর মধ্যে চারটি গানের সুর করেছেন বারী সিদ্দিকী। 

এটি এলমার দ্বিতীয় অ্যালবাম। তিনি বলেন, ‘কথা ছিল বাবা আমার জন্য কিছু গানে সুর করবেন। কিন্তু করে যেতে পারেননি। এই গানগুলো বাবা তাঁর নিজের জন্যই সুর করেছিলেন। ডেমোও দিয়েছিলেন। যে কারণে আমার কাছে এটি স্বপ্ন মনে হচ্ছে। এটি আমার অ্যালবাম নয়, বাবার। আবার অ্যালবামে একটি গানে আমি সুর করেছি, তাই এটি আমারও অ্যালবাম।’

দুটি এলবামের একটিতে বারী সিদ্দিকীর ডেমো কণ্ঠের সঙ্গে দ্বৈত গেয়েছেন এলমা। আর অন্যটিতে গেয়েছেন এলমা। বারী সিদ্দিকীর প্রতি সম্মান রাখতে বাংলারঢোল অ্যালবামে দুটি ধরন রেখেছে। 

বাংলারঢোল ইউটিউব চ্যানেলে লিরিক ভিডিওর পাশাপাশি অ্যালবামের গানগুলো শোনা যাবে বাংলাফ্লিক্স ও টেলিফ্লিক্সে।

Check Also

এই শহরের গান এই ঢাকা

মিডিয়া খবর :- প্রবাসী সংগীতশিল্পী মালা নিয়ে গেয়েছেন এই শহরের গান। ঢাকা শহরকে নিয়ে তৈরি করেছেন …

বৈশাখী প্রেম নিয়ে কুমার বিশ্বজিৎ

মিডিয়া খবর :- জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ বৈশাখকে নিয়ে গান করলেন। বাংলাঢোলের প্রযোজনায় তৈরি হওয়া গানটির মিউজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *