Home » টিভি নাটক » বাই সাইকেল প্রেম দীপ্ত টিভিতে

বাই সাইকেল প্রেম দীপ্ত টিভিতে

মিডিয়া খবর:-

বাই সাইকেল প্রেম একদল তরুণের গল্প, বাই সাইকেল চালানোই ওদের নেশা। এলাকায় বন্ধুদের নিয়ে গড়ে তোলা সাইকেলিং টিম নিয়েই যতসব কান্ডকারখানা ঘটে। এই রেশারেশি তো আবার প্রেম ভালোবাসা। কখনোবা দ্বন্দে জড়িয়ে যায় অন্য গ্রুপের সাথে। পাগলাটে একদল তরুণের উদ্ভট আর মজার কান্ডকারখানা নিয়েই তৈরি হয়েছিলো নাটক বাই সাইকেল প্রেম। দর্শক জনপ্রিয়তা পেয়ে বছর ঘুরতে না ঘুরতেই নির্মিত হচ্ছে এর সিক্যুয়াল নাটক ‘আবার বাই সাইকেল প্রেম’।
নাটকটি রচনা করেছে আবদুল্লাহ মাহফুজ অভি। পরিচালনা করেছেন যৌথভাবে বিশ্বজিত দত্ত ও প্রীতিদত্ত। অনান্য প্রধান চরিত্রে অভিনয় করেছেন, জোভান, তানিম মৃধা, সাবিলা নূর, প্রিয়া বিপাশা, জাকি আহমেদ জারিফ এবং রিফাত চৌধুরী।
 
দীপ্ত টিভির জন্য নির্মিত ৬ পর্বের ধারাবাহিক নাটক আবার বাই সাইকেল প্রেমে এবার দেখা যাবে মটর সাইকেল গ্যাংকেও। এলাকার মানুষকে বিরক্ত করে বেড়ানো সেই গ্রুপটির নেতৃত্ব দিচ্ছেন নাইম। সাইকেলিষ্ট গ্রুপের সাথে যাদের মূল দ্বন্দ।
নাটকটি সম্পর্কে বিশ্বজিত দত্ত বলেন, গল্পটি একদল তরুণের তারুণ্যের গল্প। হাসি, আনন্দ, আড্ডা আর মজার সব খুনসুটির গল্প। তবে এই আনন্দ মজার ভেতরই কিছু গুরুত্বপূর্ণ মেসেজ দেয়ার চেষ্টা করা হয়েছে। আমরা মনে করি, এই সময়ে সমাজের তরুণদের জন্য এই বার্তাগুলো জরুরী। আমরা চেষ্টা করেছি একটি মজার গল্পর ভেতর দিয়ে এই বার্তাগুলোকে সবার মাঝে পৌছে দেয়ার।
 
নাটকটি ১৩ জানুয়ারি থেকে দীপ্ত টিভিতে প্রচার হবে।

Check Also

অতঃপর কৃষ্ণচূড়ায় নাঈম ও তিশা

মিডিয়া খবর :-  নাঈম ও তাসনুভা তিশা অতঃপর কৃষ্ণচূড়া নাটকে অভিনয় করলেন। এ নাটকে আরো …

afzal subarna

আফজাল সুবর্ণার নাটক নূরুল আলমের মধুচন্দ্রিমা

মিডিয়া খবর :- আসন্ন ঈদ উল আযহায় এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ নাটক ‘নূরুল আলমের মধুচন্দ্রিমা’। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *