Home » নিউজ » বাংলাদেশ থেকেই যাত্রা শুরু করল স্বাস্থ্যনেট
shasthonet

বাংলাদেশ থেকেই যাত্রা শুরু করল স্বাস্থ্যনেট

মিডিয়া খবর:-

দিন বদলে যাচ্ছে উন্নত হচ্ছে বিশ্ব, হাতে মুঠোয় এসে যাচ্ছে সকল তথ্য। আর সেই উন্নয়নের হাওয়ায় পাল তুলে স্বাস্থ্যখাতে এক চমৎকার ভাবনা নিয়ে যাত্রা শুরু করল অনলাইন স্বাস্থ্য নেটওয়ার্ক ও মার্কেটপ্লেস স্বাস্থ্যনেট ডটকম www.ShasthoNet.com। গর্বের বিষয় যে বাংলাদেশ থেকেই হল এর যাত্রা শুরু। 

স্বাস্থ্য সেবাকে মানুষের দোর গোড়ায় পৌঁছে দিয়ে, স্বাস্থ্য খাতে মানুষের ভোগান্তি কমাতে হেলথকেয়ার আইডিয়াস লিমিটেডের উদ্দোগে চালু হল অনলাইন স্বাস্থ্য সেবা সাইট স্বাস্থ্যনেট ডটকম। স্বাস্থ্যনেট দেবে অনলাইন প্রেসক্রিপশন,আজীবন হেলথshasthonet logo তথ্য সংরক্ষণ, অনলাইন ঔষুধ ক্রয়, ঔষুধ হোম ডেলিভারি সুবিধা, ডায়াগোনেস্টিক, হাসপাতাল,অনলাইনে ডাক্তারের সিরিয়াল দেয়া , ডাক্তারের পরামর্শ সহ স্বাস্থ্য সচেতন মানুষের যোগাযোগের জন্য স্বাস্থ্য নেটওয়ার্ক

স্বাস্থ্যনেট সম্পর্কে হেলথকেয়ার আইডিয়াস লিমিটডের ম্যানেজিং ডিরেক্টর শরীফ খন্দকার জানান, সামাজিক যোগাযোগ এবং কর্মজীবিদের যোগাযোগ মাধ্যম হিসাবে যেমন ফেসবুক বা লিংকডেন কাজ করছে, তেমনি স্বাস্থ্য সেবক ও স্বাস্থ্য সেবা গ্রহনকারীদের জন্য পৃথিবীতে এই প্রথম উন্মুক্ত স্বাস্থ্য নেটওয়ার্ক হিসাবে স্বাস্থ্যনেট ডটকম কাজ শুরু করছে। পৃথিবীর বুকে স্বাস্থ্যনেট স্বাস্থ্যখাতে দিক নির্দেশক হিসাবে কাজ করবে বলে বিশ্বাস করি। সেই সাথে বাংলাদেশী সাইট হিসাবে স্বাস্থ্যনেট স্বাস্থ্য খাতে একটি মাইল ফলক হিসাবে পৃথিবীতে নেতৃত্ব দেবে।

বাংলাদেশ হেলথ সেক্টরকে ডিজিটালাইজেশন করে মানুষের কাছে সেবা পৌঁছে দেবে স্বাস্থ্যনেট। তিনি আরও জানান, স্বাস্থ্যনেট নেটওয়ার্ক প্লেস বাংলাদেশ সহ পৃথিবীর বিভিন্ন দেশের ডাক্তার, ফার্মেসি, ডায়াগোনেস্টিকদের সাথে সরাসরি রুগীদের ঘরে বসে যোগাযোগ স্থাপনের সুযোগ সৃষ্টি করবে।

Check Also

emi

এশিয়া মডেল ফেস্টে বাংলাদেশের ইমি

মিডিয়া খবর :- বাংলাদেশের মডেল ইমি এ বছর ‘এশিয়ান মডেল অ্যাওয়ার্ড’ পেলেন। রবিবার দক্ষিণ কোরিয়ার সিউলের …

sheikh hasina

স্কুলে দুপুরের খাবারের ব্যবস্থা করতে প্রধানমন্ত্রীর আহবান

মিডিয়া খবর :- দেশের সব স্কুলে দুপুরের খাবারের ব্যবস্থা করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানালেন প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *