Home » নিউজ » ফোকফেস্টের রেজিস্ট্রেশন
folk fest

ফোকফেস্টের রেজিস্ট্রেশন

মিডিয়া খবর :- দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় লোকঙ্গীতের উৎসব ‘আন্তর্জাতিক লোকসঙ্গীত উৎসব-২০১৮’। ঢাকার আর্মি স্টেডিয়ামে ১৫ থেকে ১৭ নভেম্বর, সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে এ আয়োজন। বাংলাদেশসহ বিশ্বের সেরা লোকসঙ্গীতের শিল্পীরা এ উৎসবে সঙ্গীত পরিবেশন করবেন।  www.dhakainternationalfolkfest.com 

যেভাবে রেজিস্ট্রেশন করা যাবে:  প্রতিবারের মত এবারও দর্শকরা বিনামূল্যে শুধু অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। রেজিস্ট্রেশন শুরু হবে ৬ নভেম্বর থেকে। প্রতিদিন সকাল ১১টা থেকে রেজিস্ট্রেশন শুরু হবে, চলবে ৫ দিন পর্যন্ত। উৎসবস্থলের প্রবেশপথে প্রতিদিন প্রিন্টকৃত এন্ট্রি পাসটি দেখিয়ে প্রবেশ করতে হবে। এছাড়াও ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট’ নামের ফেসবুকে পেজেও আয়োজনটির সকল তথ্য পাওয়া যাবে।

শুরু হয়েছে রেজিস্ট্রশন, চলবে ১০ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন বিকেল ৩টা থেকে শুরু হবে রেজিস্ট্রেশন। প্রতিদিন  সীমিত সংখ্যক আবেদনকারী রেজিস্ট্রেশন করার সুযোগ পাবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। 

রেজিস্ট্রেশন এর জন্য যা প্রয়োজন১) পাসপোর্ট সাইজ ছবির স্ক্যান কপি ( ২৫৬ থাকতে হবে ছবির সাইজ)  ২) ন্যাশনাল আইডি/ড্রাইভিং লাইসেন্স/পাসেপোর্ট- এর স্ক্যান কপি রেজিস্ট্রেশন করতে ভিজিট করতে হবে এই www.dhakainternationalfolkfest.com সাইটে। এছাড়াও রেজিস্ট্রেশনজনিত যেকোনো সমস্যায় মেইল করে info@shohoz.com ও  16374 নম্বরে কল করে পাওয়া যাবে সমাধান। 

Check Also

folk feast

নভেম্বরে হচ্ছে ফোকফেস্ট

মিডিয়া খবর :-   ১৫ নভেম্বর শুরু হতে যাচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৮। তিনদিনব্যাপী এই উৎসবে শেষ …

প্রেমের বাক্স দেব খুইলে

মিডিয়া খবর:- হাজীর বিরিয়ানি গনের মতন একটা অশ্লীল ও মুল্যবোধহীন গানের পরে আরেকটি গান প্রকাশিত হল সিয়াম-পূজার ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *