Home » টিভি নাটক » ফেইক লাভে ঐন্দ্রিলার জন্য সজল ফিরলেন দেশে

ফেইক লাভে ঐন্দ্রিলার জন্য সজল ফিরলেন দেশে

মিডিয়া খবর :-

সম্প্রতি শুটিং শেষ হল টিভি নাটক ফেইক লাভের। নির্মাতা দীপু হাজরার ফেইক লাভ নাটকটি লিখেছেন আহসান হাবিব সকাল।

বাস্তবে নয়, ফেইক লাভ নামের একটি নাটকে সজল দেশে ফিরে আসে ঐন্দ্রিলার জন্য। ফেইক লাভে সজল, ঐন্দ্রিলা ছাড়া আরও অভিনয় করেছেন পাভেল ইসলাম, মাহা সিকদার, মীর শহীদ, আবির খান, হিমি, হিয়া প্রমুখ।

ঐন্দ্রিলা ও সজলের মধ্যে দীর্ঘ দিনের প্রেম। তবে তা অনলাইন নির্ভর। সজল ইতালি থাকেন আর সেখান থেকে ফেসবুকে ঐন্দ্রিলার সাথে পরিচয়। পরিচয় থেকে ভালবাসা। যা কিনা অনেক গভীর রূপ নেয়। একদিন ঐন্দ্রিলা সজলকে বলে, যদি তুমি আমায় সত্যিকারের ভালোবাসো, তাহলে এই ভালোবাসা দিবসে দেশে এসে আমার সঙ্গে দেখা করো।

ভালোবাসার জন্য সব করতে রাজি সজল। কিন্তু ভাগ্যের বিড়ম্বনা সজল ১৪ ফেব্রুয়ারির আগে কোনো টিকিট পায় না। বিষয়টি ঐন্দ্রিলাকে জানালে সে সব ধরণের যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি মোবাইল নম্বরও পরিবর্তন করে। সজল উপায় অন্ত না পেয়ে হুট করে দেশে চলে আসে, খুঁজতে থাকে ঐন্দ্রিলাকে। কোথাও খুঁজে পায়না তাকে।

নাটকটি প্রসঙ্গে দীপু হাজরা জানান, গল্পটি একটু ব্যতিক্রম। আর সজল ও ঐন্দ্রিলার সাথে এটি আমার প্রথম নাটক। ওরাও অনেক ভালো করেছে। বেশ ভালো একটি কাজ। আশা করছি দর্শকের ভালো লাগবে।

সজল বলেন, দীপু হাজরা ভাইয়ের সাথে পরিচয় দীর্ঘদিনের। কিন্তু এর আগে নাটকের কোনো কাজ আমরা করিনি । তার কাজের অনেক সুনাম শুনেছি। সেটার প্রমানও পেলাম কাজে এসে। অনেক গোছানো একটি ইউনিট।নাটকটিতে অভিনয় করে আমি বেশ এনজয় করেছি। আশা করি দর্শকরা ভিন্ন কিছু পাবেন।

ঐন্দ্রিলাও প্রায় একই সুরে বললেন, দীপু ভাইয়ের সাথে আমার প্রথম কাজ। অসাধারণ একজন মানুষ দীপু ভাই, পরিছন্ন একটি ইউনিট। নাটকের গল্প ও কাষ্টিং ভালো ছিল। আমিও আমার সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। বাকিটা দর্শকের ওপর নির্ভর।মজার বিষয় হচ্ছে প্রায় ১০ বছর পর সজল ভাইয়ের বিপরীতে আবার ক্যামেরার সামনে দাঁড়ালাম। অনুভূতিটাও ছিল একটু অন্য রকম।

নির্মাতা দীপু হাজরা জানান, সামনের ভালোবাসা দিবসে একটি বেসরকারী স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে।

Check Also

রেদওয়ান রনির ম্যাডভেঞ্চার

মিডিয়া খবর :- সঙ্গে তাঁর পুরো দল আর বেশ কয়েকজন অভিনয়শিল্পী নিয়ে নির্মাতা রেদওয়ান রনি …

ভালোবাসায় বাঁধ সাধেন কে?

মিডিয়া খবর :- চরিত্রের স্বার্থে অভিনেতা অভিনেত্রীদের বিভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করতে হয়। নিজেকে উপস্থাপন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *