Home » টেলিভিশন » প্রযোজকদের সংগঠন টিপিএর নির্বাহী কমিটি গঠিত
tpa

প্রযোজকদের সংগঠন টিপিএর নির্বাহী কমিটি গঠিত

মিডিয়া খবর :-

শুক্রবার বিকাল ৪টায় ঢাকায় বিশ্বসাহিত্য কেন্দ্রের মিলনায়তনে টেলিভিশন প্রযোজকদের সংগঠন টেলিভিশন প্রডিউসারস এ্যাসোসিয়েশন টিপিএর এক সাধারণ সভায় গঠিত হল নির্বাহী কমিটি। কামরুজ্জামান রঞ্জুকে সভাপতি ও ইসরাফিল শাহিনকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট এ কমিটি আগামী এক বছরের জন্য তাদের কার্যক্রম চালাবে। অনুষ্ঠান ও সংবাদ প্রযোজকদের নানাবিধ কল্যাণময় কার্যক্রমের প্রত্যয় নিয়ে যাত্রা শুরু হল নবগঠিত নির্বাহী পরিষদের। 

সভায় বক্তব্য রাখেন মনোয়ার শাহাদত দর্পণ, আলমগীর হোসেন রঞ্জু, উষ্ণীষ চক্রবর্তী, ইকবাল আহমেদ খোকন, মোস্তফা মনন, মাসুদুল হাসান রনি প্রমুখ ।

সভায় খসড়া গঠনতন্ত্র প্রস্তাব করেন কাজী চপল। গঠনতন্ত্র নিয়ে আলোচনা করেন মোশারফ হোসেন বাদল, মোস্তফা মনন, মানিক শিকদার, আহমেদ কাঞ্চন, তীর্থক রুবেল, সাইদুর রহমান পাভেল, মাসুদুল হাসান রনি প্রমুখ। টিপিএর প্রস্তাবিত ঘোষণাপত্র পাঠ করেন অনন্ত জাহিদ। সভায় সর্বসম্মতিক্রমে প্রস্তাবিত গঠনতন্ত্র পাশ করা হয়।tpa

সভার প্রথমে বিগত আহবায়ক কমিটির সদস্য সচিব ইসরাফিল শাহিন তার প্রতিবেদন ও বিকাশ সরকার আর্থিক প্রতিবেদন সভায় পেশ করেন। আহবায়ক কামরুজ্জামান রঞ্জু সকলকে ধন্যবাদ জানিয়ে আহবায়ক কমিটির বিলুপ্তি ঘোষণা করেন। এরপর সভায় সর্বসম্মতিক্রমে নির্বাচিত হয় টিপিএর নতুন কমিটি।

নবগঠিত কমিটি-

সভাপতি কামরুজ্জামান রঞ্জু, সহ-সভাপতি উষ্ণীষ চক্রবর্তী, অনন্ত জাহিদ, মাসুদুল হাসার রনি। সাধারণ সম্পাদক ইসরাফিল শাহিন, সহকারী সাধারণ সম্পাদক সাইদুর রহমান পাভেল, বাবুল আকতার, কোষাধ্যক্ষ মাসুদুজ্জামান সোহাগ, সাংগঠনিক সম্পাদক বিকাশ সরকার, দপ্তর সম্পাদক খাইরুল বাবুই, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবিন হাজরা দীপু, প্রশিক্ষণ, গবেষণা ও আইন বিষয়ক সম্পাদক আমজাদ সুজন, ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক আরিফুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মেকদাদ রানা, জনকল্যাণ বিষয়ক সম্পাদক আসলাম সিকদার।

নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন মুহম্মদ আবদুল কাইয়ুম পাভেল, মৃণাল দত্ত, আলমগীর হোসেন রঞ্জু, শাহীনুর বাবু, রাশেদুল আহসান, আরাফাত সেতু, হাসান রেজা শ্যামল, আনিসুর রহমান, টুটুল ও শামীম আহসান।

tpa

Check Also

folk fest

ফোকফেস্টের রেজিস্ট্রেশন

মিডিয়া খবর :- দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় লোকঙ্গীতের উৎসব ‘আন্তর্জাতিক লোকসঙ্গীত উৎসব-২০১৮’। ঢাকার আর্মি স্টেডিয়ামে …

uber

সাকিব উবারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

মিডিয়া খবর :- বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বাংলাদেশে উবারের প্রথম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন। উবারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *