Home » প্রোফাইল » পিয়া বিপাশা সম্ভাবনার দৌড়ে

পিয়া বিপাশা সম্ভাবনার দৌড়ে

মিডিয়া খবর :-

স্বপ্নকে পুঁজি করেই বেঁচে থাকা ও নিরন্তর পথচলা- এ লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে চলছেন তরুণী পিয়া বিপাশা। তার গ্রামের বাড়ি খুলনায়। থাকেন তিনি ঢাকায়। পড়ছেন সিদ্ধেশ্বরী গার্লস কলেজে। ছোটবেলায় আমার আর্মি হওয়ার ইচ্ছে ছিল। আর বাবার ইচ্ছে ছিল মেয়েটি যেন পাইলট হয়। বাবার সে ইচ্ছা বাস্তবে পূরণ না হলেও ফেয়ার অ্যান্ড লাভলী’ এর একটি বিজ্ঞাপনে একজন পাইলটের রুপে মডেলিং করেছেন তিনি।

মূলত মিডিয়াতে আসার পেছনে সব অনুপ্রেরণায় ছিলেন তার বড়বোন আশা। ভিট চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার প্রথম রানারআপ ছিলেন আশা। বোনের সাহায্য নিয়েই মিডিয়াতে পা রাখলেন তিনি। পিয়া বিপাশা মডেলিং দিয়ে জনপ্রিয় হলেও মিডিয়ায় তার যাত্রা শুরু হয়েছিল ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতার মধ্যদিয়ে। সেরা দশে পৌঁছেও কোনো এক কারণে নিজেকে সেখান থেকে গুটিয়ে নেন। কিছু দিন বিরতির পর ডাক পেলেন আড়ং বিলবোর্ডের জন্য। এখানেই শুরু হল যাত্রা। তারপর ক্যাটস আই, এক্সটাসি, চৈতীসহ নামকরা কিছু ফ্যাশন হাউনের বিলবোর্ডের মডেল হয়েছেন তিনি। ইউনিলিভার ভেজলিনের বিলবোর্ডটি ছিল পিয়া বিপাশার জন্য টার্নিং পয়েন্ট। এ বিজ্ঞাপনের মাধ্যমে সবাই পিয়া বিপাশাকে চিনতে শুরু করে। গ্রামীণফোনের বিজ্ঞাপনচিত্রে তার গ্লামারাস ক্যারিয়ারে যোগ করে নতুন মাত্রা। গ্রামীণ ফোনের বিজ্ঞাপনের মাধ্যমে দর্শক পরিচিতি অনেক বেড়ে যায় পিয়া বিপাশার। একের পর এক বিজ্ঞাপনচিত্রে মডেল হন তিনি। তার অভিনীত বিজ্ঞাপনগুলো হচ্ছে- ইস্পাহানি চা, পোলার আইসক্রিম, গ্রামীণফোন, অলিম্পিক টি-টোয়েন্টি বিস্কুট, প্যারাসুট তেল, ফ্রুটো ম্যাংগো জুস।বর্তমানে পিয়া বিপাশার সব বিজ্ঞাপনই প্রচার হচ্ছে বিভিন্ন  টিভি চ্যানেলে। ফ্রুটো ম্যাংগো জুসের বিজ্ঞাপনচিত্রটি বাংলাদেশ এবং ভারতের বিভিন্ন টিভি চ্যানেলগুলোতে প্রচার হচ্ছে নিয়মিতভাবে। অল্প সময়ের মধ্যে মডেলিং জগতে আলোচনায় চলে এসেছেন পিয়া বি পাশা। পাশাপাশি অন্তু করিমের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে মডেল হয়ে বেশ জনপ্রিয়তা পান।

এরই মধ্যে মডেল পিয়া বিপাশা বেশকিছু একক নাটককে অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে মাসুদুল হাসানের দ্বিতীয় মাত্রা, মাসুদ হাসান উজ্জ্বলের ১০ পর্বের সিরিয়াল ট্রেড ফেয়ার, এলভার্ট খানের একটি নাটক।

(Courtesy-http://www.online-dhaka.com)

Check Also

gazi mazharul anwar

ট্রিবিউট টু গাজী মাজহারুল আনোয়ার

মিডিয়া খবর :- গাজী মাজহারুল আনোয়ার, চলচ্চিত্র পরিচালক, গীতিকার, সুরকার, কাহিনীকার, চিত্রনাট্যকার, সংলাপ রচয়িতা, প্রযোজক …

nirob, labonya

বিয়ে করছেন নীরব-লাবণ্য

মিডিয়া খবর:- আগামী ২৮ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শ্রোতাপ্রিয় আরজে-টিভি উপস্থাপক নীরব এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *